Sealdah Metro: প্রথমে দিনেই ব্যাপক সাড়া, শিয়ালদহ মেট্রোয় চড়লেন কতজন?

ভিড় সামলাতে হিমশিম অবস্থা মেট্রো কর্তৃপক্ষের। যাত্রীর কমল অটোর।

Updated By: Jul 15, 2022, 03:38 PM IST
Sealdah Metro: প্রথমে দিনেই ব্যাপক সাড়া, শিয়ালদহ মেট্রোয় চড়লেন কতজন?

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: প্রথমে দিনেই আয় ৩ লক্ষেরও বেশি! শিয়ালদহ থেকে মেট্রোয় উঠলেন ১২ হাজার ৭০০ জন যাত্রী। আর সেক্টর ৫-র দিক থেকে? প্রায় ৩১ হাজার।

ব্য়বধান মাত্র ২ দিনের। সোমবার হাওড়া ময়দান থেকেই ভার্চুয়ালি শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এদিন থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়ে গেল শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ৫ পর্যন্ত মেট্রো পরিষেবা। উচ্ছ্বসিত যাত্রীরা।

আরও পড়ুন: Cyber Crime: মোবাইলে আসা অচেনা লিঙ্ক সম্পর্কে সাবধান, সতর্ক করলেন পুলিস কমিশনার

ঘড়িতে তখন ৬টা ৫৫ মিনিট। এদিন ভোরে শিয়ালদহ থেকে সেক্টর ৫-র উদ্দেশ্য রওনা দেয় প্রথম মেট্রো। তার বহু আগে থেকে অবশ্য স্টেশনে বাইরে ভিড় জমে যায়। গেট খুলতেই টিকিট কাউন্টারের সামনে লম্বা লাইন! ভিড় সামাল দিতে কার্যত হিমশিম খেতে হয় মেট্রো কর্তৃপক্ষকে।

আরও পড়ুন: Kolkata Bank Theft: রাতভর ব্যাংকে ঘাপটি মেরে চোর, লুঠ আড়াই কেজি সোনার গয়না, ১৭ ঘণ্টায় কেউ টেরই পেল না!

এদিকে শিয়ালদহ থেকে মেট্রো চলাচল শুরু হতেই মাথায় হাত অটো চালকদের। শিয়ালদহ থেকে মোট আটটি রুটে অটো চলে। চালকদের দাবি, মেট্রো চালু হওয়ার পর আর কেউ ব্রেক জার্নি করে সেক্টর ফাইভ যেতে চাইছে না। রাতারাতি উধাও ৩০ শতাংশ যাত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.