ড্রাগসের চোরাস্রোত মহানগরে! পার্কস্ট্রিটের নাইটক্লাব থেকে ধৃত ডিজে সহ আরও ২

রবিবার শহরের নামী নাইটক্লাব ‘মিক্স’-এ তল্লাশি চালিয়ে এক ডিজে সহ তিন জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। তাদের জেরা করেই উঠে এসেছে মাদকপাচারচক্রের সঙ্গে জড়িত একাধিক রাঘব বোয়ালের নাম। তাদের মধ্যে বেশ কয়েকজন বিনোদন দুনিয়ার পরিচিত মুখও। 

Updated By: Dec 11, 2017, 02:12 PM IST
ড্রাগসের চোরাস্রোত  মহানগরে!  পার্কস্ট্রিটের নাইটক্লাব থেকে ধৃত ডিজে সহ আরও ২

নিজস্ব প্রতিনিধি:  ক্রিসমাস ও বর্ষবরণের আগেই শহরে বড় মাদকপাচার চক্রের পর্দাফাঁস করল নারকোটিক কন্ট্রোল ব্যুরো। গ্রেফতার নামী নাইট ক্লাবের ডিজে-সহ ৩। ধৃতদের জেরায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ড্রাগস পাচারের সঙ্গে জড়িত বিনোদন দুনিয়ার একাধিক নামও উঠে এল তদন্তকারীদের হাতে। জানা গেল বলিউডের বেশ কয়েকজন রাঘব বোয়ালের নামও।

আরও পড়ুন: নিম্নচাপ দুর্বল হওয়ায় আজ দুপুরের পর থেকে পরিষ্কার হবে আকাশ

নাইট ক্লাবগুলিই মূলত মাদক পাচারের চক্রব্যুহ। অন্ধকারে, নিয়ন আলোয়, উদ্দম গান-বাজনার মাঝেই হাত বদলাত ড্রাগস। আন্তর্জাতিক মাদক পাচারকারীদের আখড়াও শহরের নামী নাইট ক্লাবগুলি।

তদন্তে জানা গিয়েছে, হিমাচলপ্রদেশের কুলু হল ড্রাগসের আড়ত। সেখান থেকে কেনে পেড্রো নামে এক ব্যক্তি। সে ড্রাগস নিয়ে দিল্লি থেকে রাজধানী এক্সপ্রেসে কলকাতা পৌঁছয়। তারই কাজ ছিল রবার্ট নামে এক ব্যক্তির হাতে ড্রাগস তুলে দেওয়া। রবার্টই ‘মিক্স’ নাইট ক্লাবে ড্রাগস পৌঁছে দেয়।

রবিবার শহরের নামী নাইটক্লাব ‘মিক্স’-এ তল্লাশি চালিয়ে এক ডিজে সহ তিন জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। তাদের জেরা করেই উঠে এসেছে মাদকপাচারচক্রের সঙ্গে জড়িত একাধিক রাঘব বোয়ালের নাম। তাদের মধ্যে বেশ কয়েকজন বিনোদন দুনিয়ার পরিচিত মুখও। ধৃতদের জেরায় আরও গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসবে বলে মনে করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: আফরাজুল হত্যাকাণ্ড নিয়ে দিলীপকে পাল্টা ফিরহাদের

প্রতিবছরই ক্রিসমাস ও বর্ষবরণের আগে শহরের নামী নাইটক্লাবগুলিতে রেভপার্টির আয়োজন করা হত। তদন্তে জানা গিয়েছে, রেভপার্টির আয়োজকরাই ড্রাগস কিনত। এরপর নাইটক্লাবেই একটি চক্র কাজ করত। তাদের মাধ্যমে ড্রাগস ছড়িয়ে পড়ত নাইটক্লাবে আসা অতিথিদের মধ্যে। এবার বছর শেষের আগেই শহরে মাদকপাচারের চোরাস্রোতের সূত্র খুঁজে পেলেন তদন্তকারীরা।  শহরের মাদক পাচারের মূল চক্রীদের নাম জানার চেষ্টা করছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। 

.