PM Modi: রাজভবনে মমতা-মোদী বৈঠক! আরামবাগে সভা সেরে কলকাতায় প্রধানমন্ত্রী...

শিয়রে লোকসভা ভোট। ২ দিনের সফরে বাংলায় মোদী। কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন তিনি। আরামবাগ থেকে সোজা রাজভবনে প্রধানমন্ত্রী।

Updated By: Mar 1, 2024, 06:25 PM IST
PM Modi: রাজভবনে মমতা-মোদী বৈঠক! আরামবাগে সভা সেরে কলকাতায় প্রধানমন্ত্রী...

সুতপা সেন: শিয়রে লোকসভা ভোট। ২ দিনের সফরে বাংলায় মোদী। কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন তিনি। আরামবাগ থেকে সোজা রাজভবনে প্রধানমন্ত্রী।

আরও পড়ুন:  Kunal Ghosh: 'দলে আছি, পদে নেই', মমতাকে জানিয়ে ইস্তফা কুণালের!

ঘটনাটি ঠিক কী? ১ বছর পার। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগে লাগাতার আন্দোলনে তৃণমূল। স্রেফ দিল্লিতের সঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নয়, বকেয়ার দাবিতে কলকাতায় রেড রোডে ২ দিন ধরনাও দিয়েছেন মুখ্য়মন্ত্রী। এমনকী, একশোর দিনে প্রকল্পে শ্রমিকদের বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

এদিকে বাংলায় এসে বকেয়া ইস্য়ুতে রাজ্য সরকারকে নিশানা করেছেন মোদী। আরামবাগের সভায় তিনি বলেন, 'পশ্চিমবঙ্গের জন্য ৪৫ লক্ষ বাড়ির অনুমোদন দেওয়া হয়েছে। ৪২ হাজার কোটি টাকা বরাদ্দ করা হয়েছে, কিন্তু বাংলার তৃণমূল সরকার ঘর বানাতে নানাভাবে বাধা দিচ্ছে'। প্রধানমন্ত্রীর কথায়, 'তৃণমূল এগুলো বানাতে পারবে না। করলে বিজেপিই করবে। মোদীই করবে। ঘরে ঘরে জল আমরা পৌঁছে দেওয়ার কাজ করছি। ৪ বছরে ১১ কোটির বেশি নতুন বাড়িতে জল সংযোগ পৌঁছে গেছে। কিন্তু প্রতি বাড়িতে জল পৌঁছে দিতে রাজ্য সরকার কচ্ছপের গতিতে এগোচ্ছে। যারা আপনার বাড়িতে জল পৌঁছে দিচ্ছেন না, তাদের দানা পানি বন্ধ করা'। 

আজ, শুক্রবার রাতে রাজভবনে থাকবেন মোদী। ঘড়িতে তখন সাড়ে পাঁচটা। বিকেলে রাজভবনে পৌঁছন মুখ্য়মন্ত্রী। এখনও পর্যন্ত যা খবর, রাজভবনে বৈঠক করবেন মমতা-মোদী। কী আলোচনা হবে? জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন:  Haridevpur Incident: হরিদেবপুরে অস্বাভাবিক মৃত্যু গৃহবধূর, কুঁয়ো থেকে উদ্ধার দেহ...

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.