Oxygen Leak: সদ্য নির্মিত প্ল্যান্ট থেকে অক্সিজেন লিক! NRS হাসপাতালে চাঞ্চল্য

আতঙ্কিত হয়ে পড়েন রোগীদের পরিবার

Updated By: Oct 7, 2021, 01:33 PM IST
Oxygen Leak: সদ্য নির্মিত প্ল্যান্ট থেকে অক্সিজেন লিক! NRS হাসপাতালে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: অক্সিজেন গ্যাস লিক (Oxygen leak) করে বৃহস্পতিবার সকালে চাঞ্চল্য ছড়াল এনআরএস হাসপাতালে (NRS Hospital)। সদ্য নির্মিত অক্সিজেন প্ল্যান্ট (Oxygen Plant) থেকে গ্যাস লিক করতে দেখতে পান হাসপাতালের নিরাপত্তাকর্মীরা। দাহ্য পদার্থ হওয়ায় তড়িঘড়ি দমকলকে ফোন করা হয়। ঘটনাস্থলে ছুটে আসে দমকলের তিনটি ইঞ্জিন।

সূত্রের খবর, গত ছয় মাস আগেই নতুন করে কোভিড ওয়ার্ড তৈরি হয় এনআরএস হাসপাতালে। নতুন ওয়ার্ডের অক্সিজেনের চাহিদা মেটাতে হাসপাতাল চত্বরেই কোভিড ওয়ার্ড থেকে ২০০ মিটার দূরে লিক্যুইড অক্সিজেনের একটি প্ল্যান্ট নির্মাণ করা হয়। সপ্তাহখানেক আগেই নির্মাণকার্য শেষ হয় বলে খবর। 

আরও পড়ুন:WB By-Poll: ৪ কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা BJP-র, রইল গোটা তালিকা

বৃহস্পতিবার সকাল ৭ টা ১৫ নাগাদ গ্যাস লিক বুঝতে পেরেই হাসপাতালের সুপারকে খবর দেওয়া হয়। বিকট শব্দ শুনতে পান রোগীদের পরিবার। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আশেপাশে থাকা গাড়ি সরিয়ে দেন নিরাপত্তাকর্মীরা। তুলো দিয়ে লিকেজ চিহ্নিত করার চেষ্টা চালান হয়। প্ল্যান্ট নির্মাণকারীদের ইতিমধ্যেই ডেকে পাঠানো হয়েছে। গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাদের পরিবার। যদিও বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.