NRS-এ কুকুর খুনে গ্রেফতার কলেজেরই ২ ছাত্রী

 মৌটুসী ও সোমা দু’জনই প্রথম ও দ্বিতীয় বর্ষের ছাত্রী। ভাইরাল হওয়া ভিডিওটিতে যে দুই মহিলাকে দেখা যাচ্ছে, তারাই বলে জেরায় স্বীকার করে নিয়েছে  মৌটুসী ও সোমা।

Updated By: Jan 15, 2019, 05:45 PM IST
NRS-এ কুকুর খুনে গ্রেফতার কলেজেরই ২ ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  এনআরএস-এ কুকুর নিধনকাণ্ডে অভিযুক্ত ২ ছাত্রীকে গ্রেফতার করল এন্টালি থানার পুলিস। ধৃতদের নাম মৌটুসী মণ্ডল ও সোমা মণ্ডল। মঙ্গলবার এন্টালি থানার পুলিস ও হাসপাতালের তদন্ত কমিটির সদস্যরা দফায় দফায় জেরা করে। টানা জেরার মুখে ভেঙে পড়ে দুই ছাত্রী। নিজেদের অপরাধ কবুল করে তারা। পরে পুলিস তাদের গ্রেফতার করে।

তদন্তে জানা গিয়েছে, মৌটুসী ও সোমা দু’জনই প্রথম ও দ্বিতীয় বর্ষের ছাত্রী। ভাইরাল হওয়া ভিডিওটিতে যে দুই মহিলাকে দেখা যাচ্ছে, তারাই বলে জেরায় স্বীকার করে নিয়েছে  মৌটুসী ও সোমা।

এন্টালি থানার সামনে বিক্ষোভ

ভিডিওটি যাঁরা করেছিলেন, তাঁরা আহমেদ ডেন্টাল কলেজের দুই ছাত্রকেও জিজ্ঞাসা করা হয়েছে। তাদের কথার ভিত্তিতে ৫ জন সন্দেহভাজনকে তালিকায় রাখা হয়েছিল। সন্দেহভাজনদের তালিকায় ছিল হাসপাতালের দুই কর্মীও।

এদিকে, কুকুর হত্যালীলায় দোষীদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সকাল থেকে এন্টালি থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন পশুপ্রেমীরা। বিক্ষোভে  সামিল ছিলেন অভিনেতা শ্রীলেখা সহ অন্যান্য বিশিষ্টজনেরা।  

.