গড়ফায় যুবক খুনে ক্রমশ জটিল হচ্ছে সমীকরণ

Updated By: Sep 7, 2017, 02:52 PM IST
গড়ফায় যুবক খুনে ক্রমশ জটিল হচ্ছে সমীকরণ

ওয়েব ডেস্ক : গড়ফায় যুবক খুনের ঘটনায় ক্রমশ জটিল হচ্ছে সমীকরণ। মঙ্গলবার যুবকের দেহ উদ্ধারের পরেই সামনে আসতে শুরু করে একের পর এক বিস্ফোরক তথ্য। চার বন্ধুকে লাগাতার জেরার পর ইতিমধ্যেই  একজনকে গ্রেফতার করেছে পুলিস। তবে রহস্যের জট এখনও কাটা বাকি বলেই মনে করছেন গোয়েন্দারা।  

ওই যুবকের বাড়িতে নিয়মিত নেশার আসর বসাত বলে খবর। মঙ্গলবারও বেলা বারোটা নাগাদ  চলে আসে নেশার সঙ্গীরা। বেলা তিনটে নাগাদ বোন স্কুল থেকে ফেরার পর দরজা খুলে দেয় চিরঞ্জিত। তারপর থেকে  আর ঘর থেকে বেরোয়নি সে। সন্ধেয় বাড়ি ফেরেন মা। অনেকক্ষণ চিরঞ্জিতের সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে তার দেহ উদ্ধার করেন মা ও বোন। দেখা যায় দোতলার ঘরে বিছানায় পড়ে আছে চিরঞ্জিতের নিথর দেহ। মুখের ওপর চাপা দেওয়া আছে পাশ বালিস।

ঘরের ছিটকিনি বাইরে থেকে বন্ধ থাকায় প্রাথমিক তদন্তে অনুমান নেশার সঙ্গীরাই খুন করে দরজা টেনে দিয়ে চম্পট দেয়। এমন কি তাড়াহুড়োয় বাড়ির সদর দরজাও খুলে রেখে যায় তারা। ঘটনার তদন্ত শুরু করে গত দুদিন ধরে যুবকের চার নেশার সঙ্গীকে জেরা শুরু করে পুলিস। এরপরেই আজ সকালে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করেই রহস্যের বাকি জট খোলা সম্ভব বলে মনে করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন, অশরীরী আতঙ্কের পিছনে আতঙ্কের পিছনে কি পরিচিত কেউ?

.