নিউ মার্কেটে হোটেলের ঘরে রহস্যজনকভাবে মৃত্যু

নিউ মার্কেটে হোটেলের ঘরে রহস্যজনকভাবে মৃত্যু

Updated By: Jul 12, 2014, 09:23 PM IST

নিউ মার্কেটে একটি হোটেলের ঘরে রহস্যজনক ভাবে মৃত্যু হল এক ব্যবসায়ীর। মহীশূরের বাসিন্দা ওই ব্যবসায়ীকে তিন দিন আগে শেষ বার দেখতে পেয়েছিলেন হোটেলের কর্মীরা। আজ ওই ব্যবসায়ীর ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিসে খবর দেন হোটেলমালিক। দরজা ভেঙে ঢোকার পর বাথরুম থেকে মেলে মৃতদেহ। দেহ আজ উদ্ধার হলেও, পুলিসের অনুমান, আগেই মৃত্যু হয়েছে তাঁর।

নিউ মার্কেটের চৌরঙ্গী লেনে প্যালেস হোটেল। শনিবার সকালে দোতলার ১২৫ নম্বর ঘর থেকে আসা প্রবল দুর্গন্ধে টেকা দায় হয়ে ওঠে বাকিদের। সন্দেহ হওয়ায় পুলিসে খবর দেন হোটেল মালিক। ঘরের দরজা ভেঙে পুলিসকর্মীরা উদ্ধার করেন ছাপ্পান্ন বছরের এল নারায়ণ রাওয়ের দেহ। পচন ধরে গিয়েছিল দেহটিতে। মহীশূরের বাসিন্দা ওই ব্যবসায়ী উনিশে জুন থেকে ছিলেন হোটেলের ওই ঘরে। শুধু তাঁর মৃত্যুই রহস্যজনক নয়, হোটেলে থাকার সময় ওই ব্যবসায়ীর গতিবিধিও ছিল রহস্যজনক। যতদিন ছিলেন কোনওদিনই হোটেলের কাউকে ওই ঘরে ঢুকতে দেননি তিনি। কখনও ঘর পরিস্কার করতেও দিতেন না।

গত বৃহস্পতিবার হোটেলে তাঁকে শেষবার চা খেতে দেখেছিলেন কর্মীরা। এরপর থেকে তাঁকে আর কেউ দেখতে পাননি। তদন্তের স্বার্থে এই রহস্যমৃত্যু নিয়ে এখনই কিছু বলতে নারাজ পুলিস।

.