প্রেমে বাধা, বন্ধুর হাতে খুন যুবক

প্রেমে বাধা দেওয়ায় বন্ধুর হাতে খুন হলেন এক যুবক। মৃতের নাম মঞ্জেশ পাসোয়ান। তদন্তে নেমে ভূপিন্দর যাদব নামে মঞ্জেশের এক বন্ধুকে গত কাল গ্রেফতার করেছে বৌবাজার থানার পুলিস। জেরার মুখে খুনের কথা স্বীকার করেছে ভূপিন্দর।

Updated By: Jun 27, 2013, 09:53 PM IST

প্রেমে বাধা দেওয়ায় বন্ধুর হাতে খুন হলেন এক যুবক। মৃতের নাম মঞ্জেশ পাসোয়ান। তদন্তে নেমে ভূপিন্দর যাদব নামে মঞ্জেশের এক বন্ধুকে গত কাল গ্রেফতার করেছে বৌবাজার থানার পুলিস। জেরার মুখে খুনের কথা স্বীকার করেছে ভূপিন্দর। 
মঞ্জেশের এক ঘনিষ্ঠের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েছিল ভূপিন্দর। ঘটনাটি জানাজানি হয়ে যাওয়ার পর আপত্তি করেন মঞ্জেশ। এর পরে গত ১৫ জুন রাতে মঞ্জেশকে নিয়ে ভূপিন্দর ও আরেক অজ্ঞাত পরিচয় ব্যক্তি গাড়ি করে বের হয়। বানতলার কাছে গিয়ে স্ক্রু ড্রাইভার দিয়ে বেধরক মারা হয় মঞ্জেশকে। তারপর ঘাড়ে আঘাত করে তাঁকে খুন করা হয়।
গত ১৬ জুন ইএম বাইপাস থেকে এক যুবকের দেহ উদ্ধার করে প্রগতী ময়দান থানার পুলিস। প্রাথমিক অনুমানের ভিত্তিতে পুলিস পথ দুর্ঘটনার মামলাও শুরু করে। তিন দিন পর ১৯ জুন বৌবাজার থানায় অপহণের অভিযোগ দায়ের করে মঞ্জেশের পরিবার। এনআরএসের মর্গে গলার সোনার চেন, মোবাইল ফোন ও হাতঘড়ি দেখে মঞ্জেশের দেহ সনাক্ত করেন তাঁরা। এর পরেই পরিবারের অভিযোগের ভিত্তিতে অপহরণ ও খুনের মামলা শুরু করে পুলিস। মঞ্জেশ ও ভূপিন্দরের সঙ্গে আর যে ব্যক্তি ছিল তাঁর খোঁজ চালাচ্ছে পুলিস।

.