Exclusive Arjun Singh On Madan Mitra: 'মদনদা চা-সিঙ্গারা খেতে ডেকেছেন', Zee ২৪ ঘণ্টায় ঠিকানা ফাঁস করলেন অর্জুন সিং

২০২১-এর ১৮ জানুয়ারি। Zee 24 ঘণ্টার 'আপনার রায়' অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে তৎকালীন বিজেপি নেতা অর্জুন সিংয়ের (Arjun Singh) দ্বৈরথ দেখেছিলেন দর্শকরা। টেলিভিশনের সামনে অর্জুন সিং-কে মদন মিত্র বলেছিলেন, "কথা ঠিক করে বলবেন বিটি রোড দিয়ে যাতায়াত করতে হয়। হুঁশিয়ারি দিচ্ছি।" 

Updated By: May 23, 2022, 05:35 PM IST
Exclusive Arjun Singh On Madan Mitra: 'মদনদা চা-সিঙ্গারা খেতে ডেকেছেন', Zee ২৪ ঘণ্টায় ঠিকানা ফাঁস করলেন অর্জুন সিং
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: তিন বছর পর রবিবার ফের ঘাসফুল শিবিরে ফিরেছেন অর্জুন সিং (Arjun Singh)। বারাকপুরের সাংসদের এই 'ঘর ওয়াপসি'র সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন মদন মিত্র (Madan Mitra)। এমনকী, তাঁকে চা-সিঙ্গারা খেতেও আমন্ত্রণ জানিয়েছে কামারহাটির বিধায়ক। এখন প্রশ্ন, বারাকপুরের সাংসদকে কোথায় আমন্ত্রণ জানালেন তিনি? Zee ২৪ ঘণ্টায় ঠিকানা ফাঁস করলেন অর্জুন সিং (Arjun Singh)?

রবিবার অর্জুন সিং 'ফুলবদল' করলে, সেই মদন মিত্রর গলাতেই শোনা যায় অন্য সুর। পুরনো সতীর্থকে ফের একবার দলে স্বাগত জানান তিনি। ফোনেও তাঁদের মধ্য়ে কথাবার্তা হয়। অর্জুনকে ফোনে ঠিক কী বললেন মদন মিত্র? Zee ২৪ ঘণ্টায় জানালেন বারাকপুরের সাংসদ। তিনি বলেন, "মদনদার সঙ্গে দু'বার আমার ফোনে কথা হয়েছে। মদনদা চা-সিঙ্গারা খাওয়ার জন্য আমাকে আমন্ত্রণ করেছেন। সেই বিটি রোডে আমন্ত্রণ করেছেন।" অর্থাৎ তাঁর সঙ্গে মদন মিত্রের রাজনৈতিক 'দ্বন্দ্ব' যে মিটে গিয়েছে, তাই বোঝাতে চান অর্জুন সিং। উল্টে তাঁর সাফাই, রাজনীতিতে স্থায়ী কোনও 'দাঁড়ি টানা' যায় না।

২০২১-এর ১৮ জানুয়ারি। Zee 24 ঘণ্টার 'আপনার রায়' অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে তৎকালীন বিজেপি নেতা অর্জুন সিংয়ের (Arjun Singh) দ্বৈরথ দেখেছিলেন দর্শকরা। টেলিভিশনের সামনে অর্জুন সিং-কে মদন মিত্র বলেছিলেন, "কথা ঠিক করে বলবেন বিটি রোড দিয়ে যাতায়াত করতে হয়। হুঁশিয়ারি দিচ্ছি।" এরপর থেকেই দুই নেতার মধ্য়ে এক উল্লেখযোগ্য যোগসূত্র হয়ে ওঠে এই বিটি রোড। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.