নেতাজি ইন্ডোরে মমতার ভোকাল টনিকে ফের চাঙ্গা দল

সারদায় গ্রেফতার দলের সাংসদ। ডাকা হবে মন্ত্রী মদন মিত্রকে। এই পরিস্থিতিতে দলের কর্মীদের চাঙ্গা রাখাই চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। নেতাজি ইন্ডোরের সভায়  কর্মীদের মনোবল ফিরিয়ে আনাতেই জোর দিলেন তৃণমূল সুপ্রিমো। না বলে দিলে,  এক ঝলকে কেউ বুঝতেই পারবে না, এটা তৃণমূল কংগ্রেসের কর্মিসভা।  চেনা উচ্ছাসের ছবিটাই উধাও।

Updated By: Nov 22, 2014, 10:32 PM IST
নেতাজি ইন্ডোরে মমতার ভোকাল টনিকে ফের চাঙ্গা দল

কলকাতা: সারদায় গ্রেফতার দলের সাংসদ। ডাকা হবে মন্ত্রী মদন মিত্রকে। এই পরিস্থিতিতে দলের কর্মীদের চাঙ্গা রাখাই চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। নেতাজি ইন্ডোরের সভায়  কর্মীদের মনোবল ফিরিয়ে আনাতেই জোর দিলেন তৃণমূল সুপ্রিমো। না বলে দিলে,  এক ঝলকে কেউ বুঝতেই পারবে না, এটা তৃণমূল কংগ্রেসের কর্মিসভা।  চেনা উচ্ছাসের ছবিটাই উধাও।

দলের সাংসদ সৃঞ্জয় বসুর গ্রেফতারির পর কি খানিকটা দিশেহারা কর্মীরা? শনিবার সকালে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের ছবি তাই বলছিল। এই পরিস্থিতিতে দলের কর্মীদের  আত্মবিশ্বাস ফিরিয়ে আনাই ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের  কাছে সব চেয়ে বড় চ্যালেঞ্জ।

সভার শেষে পর্যায়ে নিজের লক্ষ্যে অনেকটাই সফল তৃণমূল সুপ্রিমো। শেষ বেলায় কর্মিসভা মঞ্চে  উপবিষ্ট নেতা থেকে নিচুতলার কর্মিরা সকলেই বেশ চনমনে।

আপাতত পরিস্থিতি খানিক সামলালেন নেত্রী। কিন্তু বিলক্ষণ জানেন, সামনে আরও কঠিন পরিস্থিতি আসতে পারে। আর এটাও সত্যি, শেষপর্যন্ত সবকিছু সামলাতে হবে সেই তাঁকেই।

 

.