ফেসবুকে ফের মমতা গর্জন

ফেসবুকে কেন্দ্রের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর `বোমা বর্ষণ` অব্যাহত। এবার মুখ্যমন্ত্রী তাঁর ফেসবুক বার্তায় লিখেছেন, সিলিন্ডার পিছু ১২৭ টাকা করে ইতিমধ্যেই বেড়েছে। আগামী দিনে আরও দাম বাড়বে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন। কিন্তু এ রাজ্যে ভর্তুকিতে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে কিনা, সে প্রসঙ্গ সযত্নে এড়িয়ে গেছেন তৃণমূল সুপ্রিমো।

Updated By: Oct 4, 2012, 02:35 PM IST

ফেসবুকে কেন্দ্রের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর `বোমা বর্ষণ অব্যাহত। এবার মুখ্যমন্ত্রী তাঁর ফেসবুক বার্তায় লিখেছেন, সিলিন্ডার পিছু ১২৭ টাকা করে ইতিমধ্যেই বেড়েছে। আগামী দিনে আরও দাম বাড়বে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন। কিন্তু এ রাজ্যে ভর্তুকিতে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে কিনা, সে প্রসঙ্গ সযত্নে এড়িয়ে গেছেন তৃণমূল সুপ্রিমো।
বেশ কয়েকটি রাজ্য ইতিমধ্যেই ভর্তুকিতে ৬টির বেশি সিলিন্ডার দেওয়ার ঘোষণা করেছে। রাজ্যে বিরোধীনেত্রী থাকাকালীন মমতা বন্দ্যোপাধ্যায় ততকালীন বাম সরকারের কাছে সব সময় রাজ্যের করের অংশ কমানোর দাবি করেছেন। এ রাজ্যে বিরোধী বাম শিবির ইতিমধ্যেই ভর্তুকিতে সিলিন্ডারের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রীকে। ফেসবুক বার্তায় সিলিন্ডার পিছু দাম বাড়ার ফলে আগামী দিনে স্কুল ছাত্ররা মিড ডে মিল পাবে না বলে আশঙ্কা প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু মিড ডে মিল প্রকল্প চালানোর জন্য রাজ্য সরকার কোনও পদক্ষেপ নেবেন কিনা, সে বিষয়ে কিছু উল্লেখ করেননি। সংস্কারের নামে লুঠ চলছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছেন তিনি। 

.