Mamata Banerjee: মমতার বিমান বিভ্রাট, নবান্নে AAI প্রতিনিধি দল, বৈঠক স্বরাষ্ট্র সচিবের সঙ্গে

সেদিন মমতার বন্দ্য়োপাধ্যায়ের বিমান কোনও  'এয়ার পকেটে' পড়েছিল কিনা (Flight Descend), তা সুনির্দিষ্ট করে AAI-এর কাছে জানতে চেয়েছে নবান্ন।

Updated By: Mar 8, 2022, 06:35 PM IST
Mamata Banerjee: মমতার বিমান বিভ্রাট, নবান্নে AAI প্রতিনিধি দল, বৈঠক স্বরাষ্ট্র সচিবের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটের (Flight Descend) ঘটনায় নবান্নে আসলেন এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (AAI) প্রতিনিধি দল। নবান্ন সূত্রে খবর, স্বরাষ্ট্র সচিব বি পি গোপালিকার সঙ্গে বৈঠক করছে প্রতিনিধি দলটি। প্রতিনিধি দলের সঙ্গে রয়েছে কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহন মন্ত্রকের প্রতিনিধিরাও। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) বিমানে 'ডিসেন্ড'-এর ঘটনায় শনিবারই এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার কাছে রিপোর্ট চান স্বরাষ্ট্র সচিব। এখন AAI রিপোর্টে কী বলে সেদিকেই সবার নজর।

প্রসঙ্গত, গতকাল মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) দাবি করেছেন, তাঁর বিমান সেদিন কোনও এয়ার পকেটে পরেনি। বরং তিনি বলেন, "সামনে অন্য বিমান চলে আসে। আর ১০ সেকেন্ড হলেই মুখোমুখি সংঘর্ষ হত। পাইলটের জন্য বেঁচে গিয়েছি। ৮০০০ ফিট নেমে আসে বিমান (Flight Descend)। তবে পিঠে আর বুকে চোট লাগে। এখনও ব্যথা আছে।" উল্লেখ্য, শুক্রবার বারাণসী থেকে ফেরার পথে দমদমে নামার মিনিট দশেক আগে আচমকাই 'ডিসেন্ড' হয় মুখ্যমন্ত্রীর বিমানে। নির্দিষ্ট উচ্চতা অনেক নীচে নেমে যায় বিমান। তীব্র ঝাঁকুনি অনুভব করেন যাত্রীরা। যদিও কোনও দুর্ঘটনা ঘটেনি। তবে চোট লাগে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee)। রক্তচাপও বেড়ে যায়। শেষপর্যন্ত অবশ্য নিরাপদেই দমদম বিমানবন্দরে অবতরণ করে মুখ্যমন্ত্রীর বিমান। 

এরপর গতকাল বিধানসভায় ঢোকার সময় বিমানে 'ডিসেন্ড' (Flight Descend) প্রসঙ্গে মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। সেদিন আকাশ পরিষ্কার থাকা সত্ত্বেও কেন এই বিপত্তি ঘটল? তা জানতে চেয়ে ঘটনার পরই নবান্নের তরফে চিঠি দেওয়া হয় এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াকে (AAI)। DGCA-র কাছ থেকে বিস্তারিতভাবে জেনে এই রিপোর্ট জমা দিতে বলা হয়েছে চিঠিতে। সেদিন মমতার বন্দ্য়োপাধ্যায়ের বিমান কোনও  'এয়ার পকেটে' পড়েছিল কিনা, তা সুনির্দিষ্ট করে AAI-এর কাছে জানতে চেয়েছে নবান্ন।

আরও পড়ুন, 

Jay Prakash Majumdar Joins TMC: জোড়াফুলে জয়প্রকাশ, মমতার উপস্থিতিতেই তৃণমূলে যোগ, পেলেন বড় পদও

Firhad Hakim:ফিরহাদ হাকিমকে 'প্রমোশন', চন্দ্রিমাকে অর্থের স্বাধীন দায়িত্ব দিলেন মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.