শ্রীঘর বাস এখনও জারি মদনের, পিছিয়ে গেল জামিনের মামলা

হাইকোর্টে পিছিয়ে গেল পরিবহণমন্ত্রী মদন মিত্রের জামিনের আর্জি সংক্রান্ত মামলা। আজ বিচারপতি শুভ্রকমল মুখার্জির ডিভিশন বেঞ্চে মামলাটির শুনানি ছিল। কিন্তু বিচারপতি না আসায় শেষ পর্যন্ত বিচারপতি অসীম রায়ের ডিভিশন বেঞ্চে শুনানির জন্য পাঠানো হয় মামলাটি। কিন্তু বিচারপতি অসীম রায় ব্যক্তিগত কারণে মামলাটি শুনতে রাজি হননি। তাই ফের শুভ্রকমল মুখার্জির ডিভিশন বেঞ্চেই ফিরিয়ে দেওয়া হয় মামলা।

Updated By: Mar 2, 2015, 09:24 PM IST
শ্রীঘর বাস এখনও জারি মদনের, পিছিয়ে গেল জামিনের মামলা

ব্যুরো: হাইকোর্টে পিছিয়ে গেল পরিবহণমন্ত্রী মদন মিত্রের জামিনের আর্জি সংক্রান্ত মামলা। আজ বিচারপতি শুভ্রকমল মুখার্জির ডিভিশন বেঞ্চে মামলাটির শুনানি ছিল। কিন্তু বিচারপতি না আসায় শেষ পর্যন্ত বিচারপতি অসীম রায়ের ডিভিশন বেঞ্চে শুনানির জন্য পাঠানো হয় মামলাটি। কিন্তু বিচারপতি অসীম রায় ব্যক্তিগত কারণে মামলাটি শুনতে রাজি হননি। তাই ফের শুভ্রকমল মুখার্জির ডিভিশন বেঞ্চেই ফিরিয়ে দেওয়া হয় মামলা।

নিম্ন আদালতে জামিনের আর্জি খারিজ হয়ে যাওয়ার পর হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। মামলাটি ছিল  বিচারপতি শুভ্রকমল মুখার্জির  ডিভিশন বেঞ্চে। কিন্তু তিনি না থাকায় সোমবার সকালে  অসীম রায়ের ডিভিশন বেঞ্চে মামলার দ্রুত শুনানির আবেদন জানান মন্ত্রীর আইনজীবীরা। কিন্তু মদন মিত্রের নাম তাঁরা উল্লেখ না করায় মামলাটি তখনকার মত গ্রহণ করেন বিচারপতি। পরে আইনজীবীরা মন্ত্রীর নাম উল্লেখ করায় ব্যক্তিগত কারণ দেখিয়ে ওই মামলা শুনতে রাজি হয়নি ডিভিশন বেঞ্চ।

ফলে এবার  মামলার  শুনানি হবে বিচারপতি শুভ্রকমল মুখার্জির ডিভিশন বেঞ্চেই।  সারদা মামলায় ইতিমধ্যেই জামিন পেয়েছেন রজত মজুমদার, সৃঞ্জয় বসু।  তাই মদন মিত্রের জামিন পাওয়া নিয়ে  আশাবাদী ছিলেন তাঁর  আইনজীবীরা।  কিন্তু আপাতত শুনানি পিছনোয় খানিকটা ধাক্কা খেলেন তাঁরা।

 

.