কলকাতায় ধারাবাহিক ডাকাতির ঘটনায় মূল অভিযুক্ত লালচাঁদ গ্রেফতার

কলকাতায় ধারাবাহিক ডাকাতির ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। তিলজলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে রেহান ওরফে লালচাঁদকে। গ্রেফতার করা হয়েছে লালচাঁদের  লিভ ইন পার্টনার রিয়া ও এক শাগরেদকে। এখনও অধরা দুই দুষ্কৃতী।

Updated By: Sep 27, 2015, 09:04 PM IST
কলকাতায় ধারাবাহিক ডাকাতির ঘটনায় মূল অভিযুক্ত লালচাঁদ গ্রেফতার

ব্যুরো:কলকাতায় ধারাবাহিক ডাকাতির ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। তিলজলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে রেহান ওরফে লালচাঁদকে। গ্রেফতার করা হয়েছে লালচাঁদের  লিভ ইন পার্টনার রিয়া ও এক শাগরেদকে। এখনও অধরা দুই দুষ্কৃতী।

রিজেন্ট পার্ক-গল্ফগ্রিন-হরিদেবপুর। দক্ষিণ কলকাতার অভিজাত এলাকাকে টার্গেট করে একের পর এক ভয়াবহ ডাকাতি।

প্রতিটি ক্ষেত্রেই টার্গেটে দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা। গ্রিল কেটে বাড়িতে ঢুকেছে দুষ্কৃতীরা। শিশুর মাথায় বন্দুক বা ধারালো অস্ত্র ঠেকিয়ে লুঠপাট।

তাই সূত্র হাতড়ে খুব বেশি সময় নষ্ট করতে হয়নি পুলিসকে। দিনকয়েকের মধ্যেই জালে পড়ে অন্যতম পাণ্ডা আসলাম ওরফে রাজু। সঙ্গে এক মহিলা। বার ডান্সার মুনমুন মজুমদারকেই কেন্দ্র করেই ঘাঁটি গেড়েছিল বাংলাদেশি ডাকাতরা। এরা জালে পড়তেই মূল পাণ্ডার টিকির সন্ধান শুরু হয়ে যায়। ধৃতদের টানা জেরা আর গোপন টিপ অফ। এই দুই সূত্রকে কাজে লাগিয়েই শনিবার মেদিনীপুর, দক্ষিণ চব্বিশ পরগনা ও কলকাতার ডি সি দে রোডে দুষ্কৃতীদের ডেরায় হানা দেন কলকাতা পুলিসের ডাকাতি দমন শাখা। গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত লালচাঁদ।

কে এই লালচাঁদ? ট্যাংরা এলাকার বড়মাপের চোর লালচাঁদ। ওর মা মালাইকা বেগমও অপরাধ জগতের সঙ্গে জড়িত। আর রেহান পরপর ডাকাতির ঘটনার এক্কেবারে মূল পান্ডা। যাদবপুরের বাসিন্দা দীপ্তি বিশ্বাস ওরফে রিয়ার সঙ্গে থাকতো রেহান। রিয়াও পঞ্চান্ন গ্রাম এলাকার একটি বারের ডান্সার। ডাকাতির ঘটনার সঙ্গে রিয়ারও প্রত্যক্ষ যোগ রয়েছে। ধৃত আলি হোসেন অবশ্য অপরাধ জগতে নতুন পা রেখেছে। ধৃতদের কাছ থেকে একটি সেভেন এমএম পিস্তল এবং একটি সোনার চেন উদ্ধার হয়েছে। এখনও অধরা দুই অভিযুক্ত।

 

.