Behala murder case: জড়িত পরিচিত কেউ! বেহালা জোড়া খুনে 'মিসিং লিঙ্কে'র খোঁজে পুলিস

 বেহালা জোড়া খুনের মামলায় মিসিং লিঙ্কের খোঁজে পুলিস।

Updated By: Sep 7, 2021, 10:33 AM IST
Behala murder case: জড়িত পরিচিত কেউ! বেহালা জোড়া খুনে 'মিসিং লিঙ্কে'র খোঁজে পুলিস
বেহালা জোড়া খুন মামলার নিহত মা ও ছেলে। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বেহালা জোড়া খুনের মামলায় মিসিং লিঙ্কের খোঁজে পুলিস। মা-ছেলে খুনে জড়িত পরিচিত কেউই, প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করছে তদন্তকারীরা। মায়ের ফোন থেকেই অনলাইনে ক্লাস করত কিন্তু সেই মোবাইল পাওয়া যাচ্ছে না। তাতেই জোড়ালো হচ্ছে রহস্য। 

ইতিমধ্যেই একাধিক প্রশ্ন উঠেছে এই মামলায়। মোবাইলের মধ্যে কোনও সূত্র লুকিয়ে রয়েছে কি? কেন ফোন নিয়ে গেল আততায়ী? লুঠপাঠের চিহ্ন থাকলেও ঘরের সমস্তদিকে তার সন্ধান পায়নি পুলিস। তাহলে কি পুলিসকে বিভ্রান্ত করতেই তছনছের চিহ্ন? মোবাইলের মধ্যেই কী কোনও সূত্র রয়েছে, যার জন্য তা নিয়ে যায় আততায়ীরা! ধারালো অস্ত্র দিয়ে খুনের পর তা বেসিনে ধোয়া হয়েছে বলে পুলিস সূত্রে খবর। জোর করে ঘরে ঢোকার কোনও সন্ধান পাওয়া যায়নি। 

উত্তর পেতে ইতিমধ্যেই ৬ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। তবে গ্রেফতার হওয়া ছয় জনের কেউই পরিবারের নন। প্রতিবেশীদের বক্তব্য, পারিবারিক অশান্তি, সন্দেহজনক কিছুই টের পাননি তারা। তাহলে কি আততায়ীরা পরিচিত? এমনটাই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন, Kolkata: '৯ ঘণ্টা ইডির জেরার পর ভুল বকছেন', অভিষেককে কটাক্ষ Dilip-এর

পরিবার এবং পুলিস সূত্রে খবর, তমোজিৎ মন্ডল  স্কুল ড্রেস পরা অবস্থায় বিছানায় পড়ে ছিল এবং গলায় টাই পরা ছিল। গৃহশিক্ষক এসে দরজায় বেল বাজিয়ে দরজা বন্ধ পায় এবং চলে যাযন। প্রাথমিকভাবে অনুমান,  ক্লাস চলাকালীন ওই ছেলেটিকে হত্যা করা হয়েছে।

পরিবারিক সূত্রে জানা যাচ্ছে, পরিবারের সঙ্গে সুসম্পর্ক ছিল না মন্ডল পরিবারের।ইতিমধ্যে স্বামী তপন মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিস আটক করেছে। যে গৃহশিক্ষক এসেছিলেন তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন, Health: দেখে খামতি বুঝুন, ভেলোরের বিল রাজ্যের সব বেসরকারি হাসপাতালে পাঠাচ্ছে স্বাস্থ্য কমিশন

প্রসঙ্গত, বেহালার পর্ণশ্রীর ফ্ল্যাটে ঢুকে আঁত্কে ওঠেন তপন মণ্ডল। বিছানায় পড়ে রয়েছে ছেলে তমজিত্(১৩) ও স্ত্রী সুস্মিতার(৪৫) গলা কাটা দেহ। জোড়া খুনের এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

সোমবার রাত আটটা নাগাদ কাজ থেকে ফিরে ঘরে ঢুকে ভয়ঙ্কর ওই দৃশ্য দেখতে পান ব্যাঙ্ক কর্মী তপন মণ্ডল। দেখেন ফ্ল্যাটের দরজা খোলা, খাটের উপরে পড়ে রয়েছে ২টি রক্তাক্ত দেহ।  ঘর ভরে গিয়েছে রক্তে। তপনবাবুর চিত্কার শুনে জড়ো হয়ে যান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পর্ণশ্রী থানায়। ঘটনাস্থলে এসে পৌঁছান ডিসি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.