যাদবপুরের ছাত্র সুরজিত্‍ সিংহের মৃত্যু রহস্যে নয়া মোড়

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুরজিত্‍ সিংহের মৃত্যু রহস্যে নয়া মোড়। মৃতের খাদ্যনালীতে ট্যাবলেটের গুড়ো জাতীয় পদার্থ মিলেছে বলে পুলিস সূত্রে খবর। সুরজিত্‍‍কে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবি করেছে তাঁর পরিবার। এদিকে ছাত্রের বান্ধবীর বাবা শঙ্কর জানাকে আদালতে তোলা হলে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Updated By: Feb 20, 2014, 12:53 PM IST

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুরজিত্‍‍‍ সিংহের মৃত্যু রহস্যে নয়া মোড়। মৃতের খাদ্যনালীতে ট্যাবলেটের গুড়ো জাতীয় পদার্থ মিলেছে বলে পুলিস সূত্রে খবর। সুরজিত্‍‍কে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবি করেছে তাঁর পরিবার। এদিকে ছাত্রের বান্ধবীর বাবা শঙ্কর জানাকে আদালতে তোলা হলে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

নিখোঁজের পর থেকেই রহস্য দাঁনা বাধছিল। মৃতদেহ উদ্ধারের পর রহস্য আরও ঘনীভূত হয়েছে। মঙ্গলবারই আরামবাগের কালীপুর সেতুর নীচ থেকে উদ্ধার হয়েছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুরজিত্‍‍‍ সিংহের দেহ। তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। সুরজিতের বান্ধবীর বাবাকে ইতিমধ্যে গ্রেফতারও করেছে পুলিস।

সুরজিতের বান্ধবীকে আরামবাগেরই এক যুবক কয়েকদিন ধরেই বিরক্ত করছিল বলে জানতে পেরেছে পুলিস। ফলে ত্রিকোন প্রেমের সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিস। বান্ধবীর বাবা শঙ্কর জানাকে বুধবার আদালতে তোলা হলে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

.