Jay Prakash Majumdar Joins TMC: 'একটা কীটাণু খসায় একটু শক্তি বাড়ল', জয়প্রকাশকে খোঁচা তথাগতর; সাহসী সিদ্ধান্ত: বাবুল

আপনারা (বিজেপি) উত্তর ভারতের নেতাদের এনে বাংলার মন ছুঁতে পারছেন না। বাংলার হৃদয়কে স্পর্শ করতে পারছেন না। এই কথা বলার জন্যই আমাকে বরখাস্ত করা। উত্তরপ্রদেশকে বুঝে, মধ্যপ্রদেশকে বুঝে, বাংলাকে বোঝা যায় না: জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)

Updated By: Mar 8, 2022, 04:47 PM IST
Jay Prakash Majumdar Joins TMC: 'একটা কীটাণু খসায় একটু শক্তি বাড়ল', জয়প্রকাশকে খোঁচা তথাগতর; সাহসী সিদ্ধান্ত: বাবুল

নিজস্ব প্রতিবেদন: নজরুল মঞ্চে তৃণমূল কংগ্রেসের (TMC) বৈঠকে ঘাসফুল শিবিরে যোগ দিলেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)। 'বহিষ্কৃত' এই বিজেপি (BJP) নেতার শিবির বদলের পরই রাজনৈতিক তরজা শুরু হয়েছে। টুইট করে জয়প্রকাশ মজুমদারকে (Jay Prakash Majumder) স্বাগত জানিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। 

টুইটে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) লেখেন, "যাক!! জয় প্রকাশদা এতদিনে এটি সাহসী সিদ্ধান্ত নিলেন। ওনাকে আমার অভিনন্দন। বাংলার জন্য কাজ করতে গেলে, বাংলার মানুষ যাঁকে তর্কাতীতভাবে নিজেরদের নেত্রী হিসেবে সম্মান ও ভালোবাসা দিয়েছেন, সেই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় এবং তৃণমূল কংগ্রেসেরl সঙ্গেই পরিশ্রম করতে হবে।" টুইটে খোঁচা দিয়েছেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। ফের একবার 'KDSA গ্যাং'-কে নিশানা করেছেন তিনি। টুইটে তথাগত রায় লেখেন, "জয়প্রকাশ মজুমদার তৃণমূলে যোগ দিয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপির এই দৈন্যদশার মধ্যেও একটা কীটাণু খসে যাওয়ায় একটু শক্তি বাড়ল। কিন্তু কি এক পদার্থ জোগাড় করে তাকে সহ-সভাপতি বানিয়েছিল KDSA গ্যাং! ওর ছেলে প্রশান্ত কিশোরের কাছে চাকরি করত। আর বাপ সহ-সভাপতি থেকে খবর সাপ্লাই করত।"

তৃণমূলে যোগ দিয়েই নতুন পদ পেয়েছেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)। সঙ্গে তাঁর পুরনো দল বিজেপিকে একহাত নিয়েছেন তিনি। 'বহিষ্কৃত' এই বিজেপি (BJP) নেতা বলেন, "বাংলার আশা, বাংলার ভরসা এই সমস্ত কিছু এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তো একটা বাংলার দল দরকার। আগে তো বাংলার কথা বলতে হবে। আপনারা (বিজেপি) উত্তর ভারতের নেতাদের এনে বাংলার মন ছুঁতে পারছেন না। বাংলার হৃদয়কে স্পর্শ করতে পারছেন না। এই কথা বলার জন্যই আমাকে বরখাস্ত করা। উত্তরপ্রদেশকে বুঝে, মধ্যপ্রদেশকে বুঝে, বাংলাকে বোঝা যায় না।"

প্রসঙ্গত, দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বিজেপিতে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল জয়প্রকাশ মজুমদারকে। তারপর বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক তোপও দেগেছিলেন তিনি। এরপর সবার নজর কাড়ে বিধাননগর পুরভোটের দিন সব্যসাচী-জয়প্রকাশ কোলাকুলি। জল্পনা সেদিনই ছড়িয়েছিল। আজ সরকারিভাবে সিলমোহর পড়ল। আজ নজরুল মঞ্চে তৃণমূলের বৈঠকে জয়প্রকাশ মজুমদার যোগ দিতে উপস্থিত হলেই হই চই পড়ে যায় রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন: Firhad Hakim:ফিরহাদ হাকিমকে 'প্রমোশন', চন্দ্রিমাকে অর্থের স্বাধীন দায়িত্ব দিলেন মমতা

আরও পড়ুন: Abhishek Banerjee: সাধারণ মানুষের 'অসুবিধা' হচ্ছে, অভিষেকের 'অনুরোধে' সরল বাড়ির সামনের ব্যারিকেড(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.