ICSE Class 10th Result 2022: অফিস সামলেও ছেলেকে আগলে রেখেছিলেন সাবিনা, আইসিএসইতে নজর কাড়ল মাসুদ

মাসুদের বাবা মহম্মদ ইকবাল পেশায় ইঞ্জিনিয়ার। বর্তমানে রয়েছেন দুবাইয়ে। ছেলের রেজাল্টে তিনিও খুব খুশি  

Updated By: Jul 17, 2022, 09:08 PM IST
ICSE Class 10th Result 2022: অফিস সামলেও ছেলেকে আগলে রেখেছিলেন সাবিনা, আইসিএসইতে নজর কাড়ল মাসুদ

রণয় তেওয়ারি: আইসিএসই-র দশম শ্রেণির পরীক্ষায় বাংলার মেরিট লিস্টের শীর্ষে রয়েছে ৯ জন। ৯৯.৬০ শতাংশ নম্বর পেয়ে ওই তালিকায় রয়েছে গড়িয়ার মহম্মদ মাসুদ ইকবাল। ভালো ফল হবে বাড়ির সবাই আশা করলেও এতটা কারও আশা ছিল না। ফলে খুশির হাওয়া ইকবালের পরিবারে।

কোনও দিনই মাসুদকে পড়তে বলতে হয়নি বলে জানিয়েছেন তাঁর মা সাবিনা ইকবাল। তবুও নিজের ব্যাঙ্কের চাকরি সামলে ছেলেকে আগলে রেখেছিলেন। তারই ফল মিলল এতদিনে।

একেবারে মাথাগুঁজে পড়ার মধ্যে থাকার অভ্যেস একেবারেই নেই। দৈনিক ৬-৭ ঘণ্টা পড়াশোনা করেই এই ফল মিলেছে মাসুদের। পড়ার ফাঁকে চলত ক্রিকেট খেলা। এবার নতুন লড়াই শুরু। লক্ষ্য ডাক্তার হওয়া। তার জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছে মাসুদ।

এমন রেজাল্টে কী বলছে মাসুদ? ফিউচার ফাউন্ডেশনের এই ছাত্রের বক্তব্য, রেজাল্ট ভালো হবে জানতাম। কিন্তু এতটা ভালো হবে ভাবিনি। ভালো ফল হওয়ায় পরিবারের সবাই খুশি।

মাসুদের বাবা মহম্মদ ইকবাল পেশায় ইঞ্জিনিয়ার। বর্তমানে রয়েছেন দুবাইয়ে। ছেলের রেজাল্টে তিনিও খুব খুশি।
 
মাসুদের মা, সাবিনা ইকবাল বলেন, দ্যা ফিউচার ফাউন্ডেশন-এ  ক্লাস ওয়ান থেকে পড়ছে ও। পড়াশোনা নিয়ে কখনও বলতে হত না। মেডিক্যাল লাইনে পড়তে চায় মাসুদ। তবে এটা ওর নিজের ইচ্ছা। আমরা কখনও অন্য কোনও লাইন নিয়ে পড়ার জন্য ওকে জোর দিইনি। আমিও জানতাম ছেলে ভালো রেজাল্ট করবে। তবে এতটা ভালো করবে জানতাম না।

আরও পড়ুন-Mother With Child Sent To Jail: বয়স মাত্র ১৫ দিন, মায়ের অপরাধে তার সঙ্গে জেলেই ঠাঁই দুধের শিশুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.