মানস বললেন, বিধানসভা চত্বরে তাঁর নিরাপত্তা বিপন্ন

বিধানসভা চত্বরে তাঁর নিরাপত্তা বিপন্ন। তাঁকে শারীরিক ভাবে নিগ্রহ করা হতে পারে। এই আশঙ্কা প্রকাশ করে এবার বিধানসভার স্পিকারকে চিঠি দিলেন মানস ভুঁইঞা।  তাঁর নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চিঠিতে স্পিকারকে আর্জি জানিয়েছেন তিনি। একইসঙ্গে কংগ্রেস পরিষদীয় দলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানিয়ে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকেও চিঠি লিখেছেন মানস। চিঠিতে জানিয়েছেন, তাঁকে চরম হেনস্থা করা হয়েছে কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে।

Updated By: Aug 30, 2016, 05:45 PM IST
মানস বললেন, বিধানসভা চত্বরে তাঁর নিরাপত্তা বিপন্ন

ওয়েব ডেস্ক: বিধানসভা চত্বরে তাঁর নিরাপত্তা বিপন্ন। তাঁকে শারীরিক ভাবে নিগ্রহ করা হতে পারে। এই আশঙ্কা প্রকাশ করে এবার বিধানসভার স্পিকারকে চিঠি দিলেন মানস ভুঁইঞা।  তাঁর নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চিঠিতে স্পিকারকে আর্জি জানিয়েছেন তিনি। একইসঙ্গে কংগ্রেস পরিষদীয় দলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানিয়ে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকেও চিঠি লিখেছেন মানস। চিঠিতে জানিয়েছেন, তাঁকে চরম হেনস্থা করা হয়েছে কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে।

আরও পড়ুন- রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল SSKM হাসপাতাল

উল্লেখ্য, বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চ্যায়ারম্যানের পদ গ্রহণ করায় প্রথম থেকেই রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী, বিরোধী দলনেতা আব্দুল মান্নান সহ কংগ্রেসর একটা অংশের সঙ্গে দীর্ষদিনের কংগ্রেস বিধায়ক তথা প্রক্তন প্রদেশ সভাপতি মানস ভুঁইঞার সম্পর্কে চিড় ধরেছে।

আরও পড়ুন- সরকারের নির্দেশিকা: ধর্মঘটের দিন ছুটি নিলে বেতন কাটা, ছেদ পড়বে কর্মজীবনেও

.