কলকাতা পুলিসের মানবিক উদ্যোগ!

ক্যান্সারে অকাল মৃত্যু হয়েছে ব্যাচমেটের। চিকিত্‍সার খরচ মেটাতে গিয়ে প্রায় সর্বস্বান্ত পরিবার। বিপন্ন পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিলেন সহকর্মীরা। ক্যানসারে আক্রান্ত তালতলা থানার অ্যাডিশনাল ওসি শান্তনু মজুমদারের চিকিত্‍সার জন্য অর্থ সংগ্রহে একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন কলকাতা পুলিসের উনিশশো ছিয়ানব্বই ব্যাচের অফিসারেরা।

Updated By: Jun 17, 2016, 08:06 PM IST
কলকাতা পুলিসের মানবিক উদ্যোগ!

ওয়েব ডেস্ক: ক্যান্সারে অকাল মৃত্যু হয়েছে ব্যাচমেটের। চিকিত্‍সার খরচ মেটাতে গিয়ে প্রায় সর্বস্বান্ত পরিবার। বিপন্ন পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিলেন সহকর্মীরা। ক্যানসারে আক্রান্ত তালতলা থানার অ্যাডিশনাল ওসি শান্তনু মজুমদারের চিকিত্‍সার জন্য অর্থ সংগ্রহে একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন কলকাতা পুলিসের উনিশশো ছিয়ানব্বই ব্যাচের অফিসারেরা।

কিন্তু সেই অনুষ্ঠান হওয়ার আগেই মৃত্যু হয় শান্তনু মজুমদারের। তবে বিপন্ন পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত থেকে সরেননি সহকর্মীরা। আগামিকাল নজরুল মঞ্চে তাঁরা আয়োজন করেছেন একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। অনুষ্ঠানে পারফর্ম করবে বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দু। থাকবেন কলকাতা পুলিসের শীর্ষ অফিসারেরা। চ্যানেল পার্টনার হিসাবে পাশে দাঁড়িয়েছে চব্বিশ ঘণ্টাও। অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থ তুলে দেওয়া হবে শান্তনু মজুমদারের পরিবারের হাতে।

.