কতটা নিরাপদ আবাসনগুলি? নিউটাউনে এনকাউন্টারের পর জরুরি বৈঠক ডাকল HIDCO

বৈঠকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর।

Updated By: Jun 23, 2021, 03:53 PM IST
 কতটা নিরাপদ আবাসনগুলি? নিউটাউনে এনকাউন্টারের পর জরুরি বৈঠক ডাকল HIDCO

নিজস্ব প্রতিবেদন: শহরের অভিজাত এলাকায় যে এমন ঘটনা ঘটবে, তা ভাবতেই পারেননি কেউ। নিউটাউনে এনকাউন্টারের এবার নিরাপত্তা নিয়ে জরুরি বৈঠক ডাকল হিডকো কর্তৃপক্ষ। আগামিকাল অর্থাত্‍ বৃহস্পতিবার বিধানগর পুলিস কমিশনারেট, নিউটাউনের বিভিন্ন ব্লক ও আবাসনের চেয়ারম্যান ও সেক্রেটারিদের নিয়ে এই বৈঠক হবে। বৈঠকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর। 

পুলিশ সূত্রে খবর, একজনের মাথার দাম  ১০ লক্ষ টাকা, আর একজনের ৫ লক্ষ। নিউটাউনের সাপুরজিতে ফ্ল্যাট ভাড়া দিয়ে লুকিয়ে ছিল পাঞ্জাবের দুই গ্যাংস্টার জয়পাল ভুল্লার ও জসসি খারার। ৯ জুলাই দুপুরে ফ্লিল্মি কায়দায় অপারেশন চালিয়ে তাদের খতম করে রাজ্য পুলিসের এসটিএফ। দুষ্কৃতীদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম হয়েছিলেন এসটিএফের আধিকারিক কার্তিকমোহন ঘোষও। এদিন হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। আপাতত কিছুদিন থাকবেন নিভৃতবাসে। 

আরও পড়ুন: ভ্যাকসিনের সার্টিফিকেট আসছিল না', মিমির উদ্যোগেই ধরা পড়ল ভুয়ো IAS

এদিকে জয়পাল ভুল্লারকে খুনের অভিযোগ তুলেছিলেন তাঁর বাবা ভূপিন্দর সিং ভুল্লার। তিনি নিজে পাঞ্জাব পুলিসের কর্মী। কিন্তু ঘটনা হল, দ্বিতীয়বার ময়নাতদন্তের পর খারিজ হয়ে গেল 'ভুয়ো এনকাইন্টার তত্ত্ব'। গতকাল চণ্ডীগড়ের দ্বিতীয়বার ময়নাতদন্ত হয়েছে জয়পালের দেহের। রিপোর্ট স্পষ্ট জানানো হয়েছে, গুলিতেই মৃত্যু হয়েছে কুখ্য়াত ওই গ্যাংস্টারের। তিনটি গুলি পাওয়া গিয়েছে শরীরের।
(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

.