নিউ মার্কেটে ভাঙা কানের দুল পাল্টাতে গিয়ে হকারের হাতে হেনস্থার শিকার মহিলা

নিউ মার্কেটে ফের হকার দৌরাত্ম্য। ভাঙা কানের দুল পাল্টাতে গিয়ে হেনস্থার শিকার হলেন এক মহিলা। মহিলাকে মারধরের পাশাপাশি, তার মেয়েকেও চড় মারল হকার। তদন্ত করে অভিযুক্ত হকারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে প্রগ্রেসিভ হকার ইউনিয়ন।

Updated By: Jun 28, 2015, 10:17 AM IST

ওয়েব ডেস্ক: নিউ মার্কেটে ফের হকার দৌরাত্ম্য। ভাঙা কানের দুল পাল্টাতে গিয়ে হেনস্থার শিকার হলেন এক মহিলা। মহিলাকে মারধরের পাশাপাশি, তার মেয়েকেও চড় মারল হকার। তদন্ত করে অভিযুক্ত হকারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে প্রগ্রেসিভ হকার ইউনিয়ন।

এক সপ্তাহ আগে নিউ মার্কেটে এক হকারের থেকে কানের দুল কেনেন মেটিয়াবুরুজের বাসিন্দা মুশারফ পরভিন। তাঁর দাবি, সেটি ভাঙা বেরোয়। নিউ মার্কেটের সেই হকারের কাছে কানের দুলটি ফেরত দিতে যান মহিলা। তখনই বচসা বেঁধে যায়। অভিযোগ, মহিলাকে ধাক্কা মারে ওই হকার। বাদ যায়নি মহিলার ছ' বছরের মেয়েও। তাকেও চড় মারা হয় বলে অভিযোগ।

যদিও বিষয়টির নিন্দা করেছেন প্রগ্রেসিভ হকার ইউনিয়ন। তদন্ত করে অভিযুক্ত হকারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তাঁরা।

নিউ মার্কেটের হকারদের দৌরাত্ম্য নতুন কিছু নয়। বারবার ক্রেতাদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ উঠেছে হকারদের একাংশের বিরুদ্ধে। অভিযোগ হকারদের দৌরাত্ম্যে ক্ষতির মুখে পড়তে হচ্ছে নিউ মার্কেটের ব্যবসায়ীদের। বারবার এ নিয়ে পুলিস এবং পুরসভা আলোচনাতেও বসেছে। কিন্তু সমস্যা সমাধান হয়নি। শনিবারের এই ঘটনা ফরে সামনে নিয়ে এলো নিউ মার্কেটের হকার দৌরাত্ম্য।

.