নিউ টাউনের ফ্ল্যাট থেকে উদ্ধার ভিনরাজ্যের তিন যুবতী

নিউ টাউনের ফ্ল্যাট থেকে উদ্ধার হলেন ভিনরাজ্যের তিন যুবতী। বারে কাজ দেওয়ার নামে অমৃতসর ও বিহার থেকে তাঁদের নিয়ে আসা হয় বলে অভিযোগ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক মহিলা সহ তিন বারকর্মীকে।

Updated By: Jun 28, 2015, 10:11 AM IST

ওয়েব ডেস্ক: নিউ টাউনের ফ্ল্যাট থেকে উদ্ধার হলেন ভিনরাজ্যের তিন যুবতী। বারে কাজ দেওয়ার নামে অমৃতসর ও বিহার থেকে তাঁদের নিয়ে আসা হয় বলে অভিযোগ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক মহিলা সহ তিন বারকর্মীকে।

চারদিন আগে বারে কাজ দেওয়ার নাম করে ভিন রাজ্য থেকে এই তিন যুবতীকে নিয়ে আসা হয় নিউটাউনের একটি ফ্ল্যাটে। ভিআইপি রোডের একটি বারে তাদের নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। কিন্তু কাজ জোটেনি। ফিরে যেতে চাইলে এই যুবতীদের জোর করে ফ্ল্যাটে আটকে রাখা হয় বলে অভিযোগ।  তাঁদের দেহব্যবসায় যুক্ত হতে চাপ দেওয়া হয় বলে অভিযোগ। পালিয়ে যাতে না যেতে পারে, তার জন্য টাকা পয়সাও নিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। শুক্রবার রাতে একশো  ডায়ালে ফোন করেন তাঁরা। পুলিস ওই ফ্ল্যাট থেকে তাঁদের উদ্ধার করে।

ঘটনায় ধৃত পুনম ও সঞ্জয় দেবনাথ ওই ফ্ল্যাটটি ভাড়া নেন বলে অভিযোগ। বারে কাজ দেওয়ার নাম করে ভিনরাজ্য থেকে দরিদ্র যুবতীদের নিয়ে এই ফ্ল্যাটেই রাখা হত বলে জানতে পেরেছে পুলিস। অপর অভিযুক্ত পারভিন কুমার ভিআইপি-র বেওয়াচ নামে একটি বারের ব্যান্ডমাস্টার বলে পুলিস সূত্রে খবর।

.