পাড়ুইকাণ্ডে হাইকোর্টে অস্বস্তিতে রাজ্য সরকার

পাড়ুইকাণ্ডে হাই কোর্টে অস্বস্তিতে পড়ল রাজ্য সরকার। বিশেষ তদন্তকারী দল বা সিটের রিপোর্টে দেখে হাইকোর্টের বিচারপতি দীপঙ্কর দত্ত মন্তব্য করলেন, সাগর ঘোষ হত্যা মামলার সাক্ষীরা ভয় পাচ্ছেন। বিচারপতির এই মন্তব্যে অস্বস্তিতে পড়ল রাজ্য। প্রশ্ন উঠল রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে।

Updated By: Mar 6, 2014, 01:10 PM IST

পাড়ুইকাণ্ডে হাই কোর্টে অস্বস্তিতে পড়ল রাজ্য সরকার। বিশেষ তদন্তকারী দল বা সিটের রিপোর্টে দেখে হাইকোর্টের বিচারপতি দীপঙ্কর দত্ত মন্তব্য করলেন, সাগর ঘোষ হত্যা মামলার সাক্ষীরা ভয় পাচ্ছেন। বিচারপতির এই মন্তব্যে অস্বস্তিতে পড়ল রাজ্য। প্রশ্ন উঠল রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে।পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেস কর্মী হৃদয় ঘোষ নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়ান। হৃদয় ঘোষ নির্দল প্রার্থী হওয়ার পরই নিজের বাড়িতে খুন হন তাঁর বাবা সাগর ঘোষ। এই হত্যাকাণ্ডে নাম জড়ায় জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল সহ ৪১ জন তৃণমূল নেতা-কর্মীর। পাড়ুই কাণ্ডের সিআইডি তদন্তে আশানুরূপ অগ্রগতি না হওয়ায়, গত ১৪ ফেব্রুয়ারি রাজ্য পুলিসের ডিজির নেতৃত্বে বিশেষ তদন্তকারী দল গড়ে দিয়েছিল হাইকোর্ট। মঙ্গলবার হাইকোর্টে সিটের প্রাথমিক তদন্ত রিপোর্ট জমা পড়ে। রিপোর্ট খতিয়ে দেখে বিচারপতির মন্তব্য, পাড়ুইকাণ্ডের সাক্ষীরা আতঙ্কিত। আদালতের এই মন্তব্যে অস্বস্তি বাড়ল রাজ্য সরকারের।

আদালতে মামলা চলাকালীনও তাঁদের হুমকির মুখে পড়তে হচ্ছে বলে অভিযোগ করেছেন হৃদয় ঘোষ।

তদন্তে গিয়ে সাগর ঘোষের পুত্র হৃদয় ঘোষ, পুত্রবধূ ও স্ত্রীর সঙ্গে কথা বলে সিট। কথোপকথনের এই ভিডিও ফুটেজ আদালতে জমা পড়েছে। ১২ মার্চ হাইকোর্টে পরবর্তী তদন্ত রিপোর্ট জমা দেবে সিট। তদন্তকারীদের প্রতিদিনের ঘটনাক্রম নোট রাখার নির্দেশ দিয়েছেন বিচারপতি।

.