গিরিশপার্কে এসআইএ গুলিবিদ্ধ: ধৃতদের জেরা করে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

গিরিশপার্কে এসআইয়ের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য এল পুলিসের হাতে। ধৃতদের জেরা করে উঠে এল মিন্টু নামে এক ব্যক্তির নাম। ওই মিন্টুই ভোটের দিন এলাকায় দুষ্কৃতীদের ডেকে এনেছিল বলে জানতে পেরেছে পুলিস। এরপরই এলাকায় দাপিয়ে বেড়ায় প্রায় চল্লিশটি বাইকের বাহিনী। একচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর তপন রায়েরও ডাক নাম মিন্টু। এই দুই মিন্টু একই কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Apr 20, 2015, 04:19 PM IST
গিরিশপার্কে এসআইএ গুলিবিদ্ধ: ধৃতদের জেরা করে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

ব্যুরো: গিরিশপার্কে এসআইয়ের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য এল পুলিসের হাতে। ধৃতদের জেরা করে উঠে এল মিন্টু নামে এক ব্যক্তির নাম। ওই মিন্টুই ভোটের দিন এলাকায় দুষ্কৃতীদের ডেকে এনেছিল বলে জানতে পেরেছে পুলিস। এরপরই এলাকায় দাপিয়ে বেড়ায় প্রায় চল্লিশটি বাইকের বাহিনী। একচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর তপন রায়েরও ডাক নাম মিন্টু। এই দুই মিন্টু একই কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

গিরীশপার্কে পুলিসের ওপর গুলি চালানোর ঘটনায় ধৃত চারজনকে আজ ব্যাঙ্কশাল আদালতে তোলা হল। ধৃতদের নাম কিশোর পাসোয়ান, শিবকুমার রাউত, মনোজ মালি এবং শুটার ইফতিকার আলম। ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানিয়েছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টা সহ একাধিক মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করে পুলিস।

.