ভোট পরেও সন্ত্রাস অব্যাহত, অভিযোগের তির শাসক দলের বিরুদ্ধে

ভোট মিটলেও কলকাতার বিভিন্ন এলাকায় অশান্তি অব্যাহত। দক্ষিণ শহরতলির মুকুন্দপুর বা উত্তরের বাগবাজার, আজও অব্যাহত অশান্তি। আক্রান্ত হলেন বিরোধী দলের কর্মী সমর্থকরা। প্রতিক্ষেত্রেই কাঠগড়ায় শাসক দল তৃণমূল কংগ্রেস।

Updated By: Apr 19, 2015, 11:11 PM IST
ভোট পরেও সন্ত্রাস অব্যাহত, অভিযোগের তির শাসক দলের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: ভোট মিটলেও কলকাতার বিভিন্ন এলাকায় অশান্তি অব্যাহত। দক্ষিণ শহরতলির মুকুন্দপুর বা উত্তরের বাগবাজার, আজও অব্যাহত অশান্তি। আক্রান্ত হলেন বিরোধী দলের কর্মী সমর্থকরা। প্রতিক্ষেত্রেই কাঠগড়ায় শাসক দল তৃণমূল কংগ্রেস।

ভোট মিটেছে। তবে সন্ত্রাসের ছবি বদল হয়নি ১০৯ নম্বর ওয়ার্ডের  শহিদ স্মৃতি কলোনিতে। শনিবার রাত থেকে ফের সিপিআইএম কর্মীদের বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। বাগবাজারে এক বিজেপি কর্মীর বাড়িতেও ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। অরুণ শর্মা নামে ওই বিজেপি কর্মীকে না পেয়ে তাঁর বাড়িতে ভাঙচুর করে দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় তাঁর বাড়ির পাশের একটি ক্লাবে।
 
গোটা ঘটনায় অভিযোগ উঠছে স্থানীয় তৃণমূল প্রার্থী মঞ্জুশ্রী চৌধুরীর ছেলে বাপ্পা চৌধুরীর দলবলের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। তবে আতঙ্ক কাটেনি বাগবাজার স্ট্রিটের ঝংকার ক্লাব সংলগ্ন অঞ্চলের মানুষের।

 

.