সল্টলেকে ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্য!

বছর  তিরিশের গৌরব সল্টলেকের তথ্য প্রযুক্তি সংস্থার কর্মরত। জামসেদপুরের বাসিন্দা গৌরব সল্টলেকে একটি বাড়িতে ভাড়া থাকতেন।

Updated By: Oct 15, 2018, 12:25 PM IST
সল্টলেকে ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্য!

নিজস্ব প্রতিবেদন: সল্টলেকে ভাড়া বাড়িতে রহস্যজনকভাবে মৃত্যু  ইঞ্জিনিয়ারের। মৃতের নাম গৌরব কুমার সিংহ। তাঁর বাড়ি জামসেদপুরে। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা। তদন্তে পুলিস।

বছর  তিরিশের গৌরব সল্টলেকের তথ্য প্রযুক্তি সংস্থার কর্মরত। জামসেদপুরের বাসিন্দা গৌরব সল্টলেকে একটি বাড়িতে ভাড়া থাকতেন। রবিবার সন্ধ্যায় সেই বাড়ি থেকেই গৌরবের দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: গুলিতে এফোঁড়-ওফোঁড় খুলি, আশঙ্কাজনক শুভেন্দু অধিকারীর দেহরক্ষী

তদন্তে জানা গিয়েছে,  রবিবার সকালেও হোম ডেলিভারি থেকে রান্না এসেছিল তাঁর ঘরে। রবিবার সন্ধ্যায় তাঁকে ফের তাঁরাই রাতের খাবার দিতে আসেন। অনেকবার বেল টেপার পরও দরজা না খোলায় সন্দেহ হয় তাঁদের। ওই বাড়ির মালিক ও প্রতিবেশীদের খবর দেন তাঁরা। পরে দরজা না খোলায় পুলিসে খবর দেন বাড়ির মালিক।

পুলিস গিয়ে দরজা ভেঙে দেখতে পায়, খাটে  উপুড় হয়ে শুয়ে রয়েছেন গৌরব। হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। কী থেকে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। এটি আত্মহত্যার ঘটনা কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। পুলিস তদন্ত শুরু করেছে। গৌরবের জামসেদপুরের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে পুলিস।

.