SSC: 'কোথা থেকে টাকা এল, কাকে টাকা দেওয়া হল'? তদন্তে এবার ED

SSC নিয়োগ দুর্নীতি মামলায় আর্থিক তছরুপের অভিযোগ। CBI-র কাছে ৪ মামলার FIR-র কপি চাইলেন ED-র আধিকারিকরা।

Updated By: May 27, 2022, 08:40 PM IST
SSC: 'কোথা থেকে টাকা এল, কাকে টাকা দেওয়া হল'? তদন্তে এবার ED

নিজস্ব প্রতিবেদন: 'কোথা থেকে টাকা এল, কাকে টাকা দেওয়া হল'? SSC-র নিয়োগ দুর্নীতির মামলার তদন্তে এবার ED। CBI-র কাছে ৪ মামলার FIR-র কপি-সহ নথি চাইলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) আধিকারিকরা।

রাজ্যের শিক্ষক নিয়োগে 'বেনিয়ম'। মামলা গড়িয়েছে কলকাতা হাইকোর্টে। আদালতের নির্দেশে যখন চাকরি গিয়েছে মন্ত্রী কন্যার, তখন FIR দায়ের করে দুর্নীতির তদন্তে নেমেছে CBI। নিজাম প্য়ালেসে ২ দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। SSC মামলায় CBI-র জেরার মুখে পড়েছেন স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশ অধিকারীও। তাঁর মেয়ে অঙ্কিতাকে শিক্ষকতার চাকরি থেকে বরখাস্ত করেছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

এদিকে হাইকোর্টে SSC-র নিয়োগে 'দুর্নীতি'র পর্দাফাঁস করেছে বাগ কমিটি। কমিটির রিপোর্টে উঠেছে চাঞ্চল্য়কর তথ্য।  সূত্রের খবর, এই বাগ কমিটির রিপোর্টের সূত্র ধরে প্রাথমিক তদন্ত করেছে ED। সেই তদন্তে SSC নিয়োগ দুর্নীতি মামলায় আর্থিক তছরুপের অভিযোগ পাওয়া গিয়েছে। এই টাকার উৎস কী? তা খতিয়ে দেখবেন ED-র আধিকারিকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.