Overdose Drug Death: দ্বিতীয় বিয়ের পর থেকেই অত্যাচার শুরু বাবার, ড্রাগের 'ওভারডোজে' মৃত্য়ু কিশোরের!

২০১৪ সালের ডিসেম্বর মাসে স্নেহাংশুর বাবা দ্বিতীয়বার বিবাহ করেন। তখন থেকেই ৯ বছরের নাবালককে নানাভাবে অত্যাচার করা শুরু।

Updated By: May 27, 2022, 07:41 PM IST
Overdose Drug Death: দ্বিতীয় বিয়ের পর থেকেই অত্যাচার শুরু বাবার, ড্রাগের 'ওভারডোজে' মৃত্য়ু কিশোরের!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : অতিরিক্ত ড্রাগ (Overdose Drug) দেওয়ার জন্য-ই মৃত্যু! নেতাজিনগর (Netaji Nagar) থানা এলাকার বাসিন্দা কিশোর স্নেহাংশু সেনগুপ্তের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় উঠল গুরুতর অভিযোগ। অভিযোগের তির মৃতের বাবার দিকে।

ইতিমধ্যেই এই ঘটনায় পুলিসে দায়ের হয়েছে অভিযোগ। শনিবার দেহের ময়নাতদন্ত করা হবে। শুক্রবার সকাল সাড়ে ৯টা নাগাদ চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় নেতাজিনগর থানা এলাকার বাসিন্দা ১৭ বছরের কিশোর স্নেহাংশু সেনগুপ্তের। সৎকারের উদ্দেশে সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হয় কালীঘাট শ্মশান ঘাটে।

ইতিমধ্যে পরিবারের কয়েকজন জানতে পারেন মৃত্যুর খবর। জানতে পারার সঙ্গে সঙ্গেই ঘাটে গিয়ে পৌঁছন তাঁরা। আটকে দেন শেষকৃত্য। তারপরই নেতাজিনগর থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় অভিযোগের তির মৃতের বাবার দিকে। অভিযোগ, ২০১৪ সালের ডিসেম্বর মাসে স্নেহাংশুর বাবা দ্বিতীয়বার বিবাহ করেন।

তারপর থেকেই ছোট্ট স্নেহাংশুর উপর শুরু হয় অত্যাচার। তখন থেকেই ৯ বছরের নাবালককে নানাভাবে অত্যাচার করা শুরু হয় বলে অভিযোগ পরিবারের বাকি লোকেদের। এমনকি ছেলের মৃত্যুর খবর পর্যন্ত কাউকে জানাননি তাঁরা। পরিবারের অভিযোগ, ড্রাগের ওভারডোজ দিয়ে মেরে ফেলা হয়েছে স্নেহাংশুকে।

আরও পড়ুন, TV Actress Manjusha Death: কেমন ছিল ছেলে-বউয়ের সংসার? কী বললেন মঞ্জুষার শাশুড়ি

Saltlake Suicide: একমাস আগেই মৃত্যু বাবার! সল্টলেকে আত্মঘাতী মা-মেয়ে, সুইসাইড নোটের সাথে রাখা ২০ হাজার টাকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.