'কুকুর হঠাও অভিযান', নির্মম অত্যাচারে প্রাণ গেল সারমেয়দের

আবাসনকে কুকুর মুক্ত রাখতে বাইরে থেকে টাকা দিয়ে আনা হল লোকজন। তাদের নির্মম অত্যাচারে প্রাণ গেল বেহালার বকুলতলার ডায়মন্ড সিটি ওয়েস্টের মধ্যে থাকা কয়েকটি সারমেয়র। প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত আবাসিকরা। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি ওই আবাসনেরই সেক্রেটারি।

Updated By: Jun 2, 2016, 09:11 AM IST
'কুকুর হঠাও অভিযান', নির্মম অত্যাচারে প্রাণ গেল সারমেয়দের

ব্যুরো: আবাসনকে কুকুর মুক্ত রাখতে বাইরে থেকে টাকা দিয়ে আনা হল লোকজন। তাদের নির্মম অত্যাচারে প্রাণ গেল বেহালার বকুলতলার ডায়মন্ড সিটি ওয়েস্টের মধ্যে থাকা কয়েকটি সারমেয়র। প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত আবাসিকরা। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি ওই আবাসনেরই সেক্রেটারি।

আবাসন কুকুরদের মুক্তাঞ্চল। যদিও তাতে খুব একটা সমস্যা ছিল না আবাসিকদের। 

তবে কমপ্লেক্সে সারমেয়দের এহেন আনাগোনা বোধহয় পছন্দ ছিল না ডায়মন্ড সিটি ওয়েস্টের সেক্রেটারি মানসী চৌধুরীর। অভিযোগ, তাই তিনি ভাড়া করা লোক এনে আবাসনে কুকুর হঠাও অভিযান চালান। এতে বেশকয়েকটি কুকুরের মৃত্যু হয়। কয়েকটিকে পাচারের চেষ্টাও করা হয়। 

বিক্ষোভে ফেটে পড়েন আবাসিকরা। প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত হন বেশকয়েকজন। খবর পেয়ে ঘটনাস্থলে যান তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় ও পশুপ্রেমী সংগঠনের সদস্যরা। তার আগে তাঁরা সরশুনা থানায় যান। পরে ডায়মন্ড সিটি ওয়েস্টে পৌছলে, তাঁদের ওপর  হামলা হয় বলে অভিযোগ। প্রতিবাদে থানা ঘেরাও পশুপ্রেমী সংগঠনের। সাংবাদিকদের ওপরও হামলা চালায় আবাসনের সেক্রেটারি ঘনিষ্ঠরা। 

.