'অনুব্রত ছাড়া পেলে পঞ্চায়েত ভোট রক্তাক্ত হবে', আশঙ্কা দিলীপের

 পঞ্চায়েত ভোটের আগে অনুব্রত মণ্ডল ছাড়া পেলে বাংলার ভোট আবার রক্তাক্ত হবে। এমনই আশঙ্কা প্রকাশ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। 

Updated By: Oct 30, 2022, 02:59 PM IST
'অনুব্রত ছাড়া পেলে পঞ্চায়েত ভোট রক্তাক্ত হবে', আশঙ্কা দিলীপের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবারও  জামিন অধরা থেকেছে অনুব্রতর। ফের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সবের মধ্যেই আদালতে দাঁড়িয়েই দলের ও দলীয় কর্মসূচির খোঁজখবর নিয়েছেন কেষ্ট। তবে বিজেপি নেতা দিলীপ ঘোষের দাবি, পঞ্চায়েত ভোটের আগে অনুব্রত মণ্ডল ছাড়া পেলে বাংলার ভোট আবার রক্তাক্ত হবে। রবিবার এমনই আশঙ্কা প্রকাশ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। হেস্টিংসে বিজেপি রাজ্য নির্বাচনী কার্যালয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কি বাত শোনেন দিলীপ ঘোষ। সেখানেই এমন মন্তব্য করেছেন তিনি। পঞ্চায়েত ভোট প্রসঙ্গেও মুখ খুলেছেন তিনি। এদিন বিজেপি নেতা বলেন, পঞ্চায়েতের আগে বিভিন্ন জায়গায় বোমা গুলি পড়ছে। পঞ্চায়েতের আগে ভয়ের বিষয়। পঞ্চায়েতের আগে ভয়ের বিষয়। ভয় ছড়িয়ে দেওয়ার চেষ্টা। পঞ্চায়েতে শাসকদল নমিনেশন করতে বাধা দেয়। নমিনেশন করতে দিলেও ভোটাররা যাতে না বের হন, তাই এই উদ্যোগ। শুধু পঞ্চায়েত নয়, কলকাতাতেও বোম বারুদের গন্ধ।

আরও পড়ুন, Weather Report: অক্টোবরের শেষেই শীতের আমেজ শহরে, রবিবারে নেই রবির তেজও

সারা দেশ সোলার এনার্জির সুবিধা নিলে বাড়ি বাড়ি বিদ্যুৎ তৈরি ও বিক্রির কেন্দ্রীয় প্রকল্পে রাজ্য সরকার আগ্রহ দেখায়নি। তাদের ভেবে দেখা দরকার, এদিন এমন মন্তব্যও করলেন বিজেপি নেতা। উদয়ন গুহর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শঙ্কর ঘোষের। এ বিষয়ে দিলীপ বাবু বলেন, "পঞ্চায়েত ভোটের আগে এধরণের হুমকি দিয়ে পরিস্থিতি জটিল করা হচ্ছে। অবিলম্বে পুলিসের ব্যবস্থা নেওয়া উচিত।" 

মালদায় গাজোলে তৃণমূল প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে মামলাকারীর দেহ উদ্ধার হয়েছে। এ প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, "রাজ্যের পরিস্থিতি কোথায় গিয়েছে ভাবুন। তৃণমূলের দুর্নীতি নিয়ে মুখ খুললে মুখ বন্ধ করতে খুন করা হচ্ছে।'' নৈহাটিতে গুলির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্যে। তিনি বলেন, ”সারা পশ্চিমবঙ্গে গুলি-বন্দুক চলছে। তৃণমূলের নেতারাই তৃণমূলকে মারছে। গোষ্ঠীদ্বন্দ্ব হচ্ছে, কাটমানি নিয়ে হচ্ছে, সিন্ডিকেট নিয়ে হচ্ছে। এখন তো পাড়ায় পাড়ায় গুলি বন্দুক বোমাবাজি চলছে। সব দুষ্কৃতী তৃণমূলের নেতা হয়ে গিয়ে কাটমানি খাচ্ছে। পুলিস তৃণমূলের লোক বলে গায়ে হাত দেয় না। প্রতিনিয়ত এমন চলছে। সাধারণ মানুষের জীবন ব্যতিবস্ত হয়ে পড়েছে।”

শুভেন্দুর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। এ প্রসঙ্গে বিজেপি নেতার দাবি, ''এরকম মামলা এর আগেও অনেকবার হয়েছে। এই ধরণের মামলা তিনি আইনজীবীদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবেন।''  অন্যদিকে সায়ন্তন বসুর চিঠি নিয়ে তিনি বলেন, নেতৃত্বকে যে কোনও কর্মী চিঠি লিখতে পারেন। সায়ন্তন দীর্ঘদিন এরাজ্যের বিজেপিকে নেতৃত্ব দিয়েছে। কাছ থেকে দেখছেন। তিনি তার অনুভব জানিয়েছেন। দলীয় নেতৃত্ব তারা খতিয়ে দেখবেন। 

আরও পড়ুন, Naihati: নৈহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি, এলোপাথাড়ি গুলিতে জখম ৩

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.