Dilip Ghosh: 'কিছু বলব না' বলেও দিল্লি ফেরত দিলীপের 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য! উসকে দিলেন জল্পনা...

Dilip Ghosh cryptic comment: দিল্লি ফেরত দিলীপের 'অবস্থান' উসকে দিয়েছে নানাবিধ জল্পনা। কানাঘুষোয় শোনা যাচ্ছে দিলীপ ঘোষ এবার...

Updated By: Jun 14, 2024, 12:18 PM IST
Dilip Ghosh: 'কিছু বলব না' বলেও দিল্লি ফেরত দিলীপের 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য! উসকে দিলেন জল্পনা...

অয়ন ঘোষাল: তাঁকে বিতর্ক যেন থামারই শেষ নেই। দিল্লি থেকে ফিরে 'কিছু বলব না' বলেও ফের ইঙ্গিতপূর্ণ মন্তব্য দিলীপ ঘোষের! দিল্লি থেকে ফেরার পরই দিলীপ ঘোষের বক্তব্য, 'কোনও বাইট দেব না। যা বলার এবার থেকে পাবলিককে বলব।' আর তাঁর এই মন্তব্য নিয়েই এবার নতুন করে জল্পনা উসকে উঠেছে। 'যা বলার এবার থেকে পাবলিককে বলব' এর মধ্যে দিয়ে কীসের ইঙ্গিত দিলেন দিলীপ ঘোষ? তা নিয়েই এবার নতুন জল্পনা। যদিও প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন দিলীপ ঘোষ। খোলসা করেননি কিছু-ই।

প্রসঙ্গত, মেদিনীপুরের বদলে এবার লোকসভা ভোটে বর্ধমান-দুর্গাপুর থেকে দিলীপ ঘোষকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু বর্ধমান-দুর্গাপুর আসনে হেরে যান দিলীপ ঘোষ। দিলীপ ঘোষকে হারিয়ে জয়ী হন তৃণমূলের হেভিওয়েট প্রার্থী কীর্তি আজাদ। লোকসভায় হারের পরই নিজের দলের একাংশকে দুষে বিস্ফোরক মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি তোপ দাগেন, "লোকে হারা আসন জেতার জন্য প্ল্যানিং করে। এখন জেতা আসন হারাবার জন্য প্ল্যানিং হয়েছে। মেদিনীপুরে লড়তে দেওয়া হয়নি, রেজাল্ট দেখা গিয়েছে! পার্টির প্রতিষ্ঠিত নেতাদের কি হারানোর জন্য পাঠানো হয়েছিল?" নাম না করে বঙ্গ বিজেপি নেতৃত্বকেই নিশানা করেন দিলীপ ঘোষ।

মেদিনীপুরে তাঁকে লড়তে না দেওয়া নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দেন দিলীপ ঘোষ। বলেন, "আমি আমার লোকসভা কেন্দ্র মেদিনীপুরে সময় দিয়েছি। তারপর কিছুদিন আন্দামানে সময় দিয়েছি। গত এক বছর ধরে সম্পূর্ণ সময় মেদিনীপুরে দিয়েছিলাম। টাকা- পয়সা, সময় সব দিয়েছি। কিন্তু আমাকে লড়তে দেওয়া হয়নি। আর তার রেজাল্ট সবাই দেখে নিয়েছে। কী সব যুক্তি দেওয়া হয়েছিল! আমি নাকি মেদিনীপুরে দাঁড়ালে হেরে যাব! কারণ ওখানে নাকি কুড়মিরা আমাদের বিরুদ্ধে। আসলে আমার বিরুদ্ধে কুড়মিদের ক্ষেপানো হয়েছিল। আমাকে সরানোর জন্য এটা করা হয়েছিল।" 

দিলীপ ঘোষের এহেন মন্তব্যের পর পালটা প্রতিক্রিয়ায় তোপ দেগেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তাঁর কথায়, "ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, আর খারাপ হলে আমার ঘাড়ে দায় চাপান।" তিনি আরও বলেন, "আমি কখনওই দলের ভিতরের বিষয়ে বাইরে বলি না। সংগঠনের বিষয় নিয়ে আমি কোনও প্রতিনিধিত্ব করি না। আমার কাজ শুধু প্রচার করা। সাংগঠনিক ব‌্যাপারে আমি হস্তক্ষেপ করি না। আর ভবিষ‌্যতেও করার কোনও ইচ্ছে নেই।" এখন দিল্লি ফেরত দিলীপের 'অবস্থান' উসকে দিয়েছে নানাবিধ জল্পনা। উল্লেখ্য, লোকসভা ভোটে হেরে যাওয়ায় দিল্লির সাংসদ বাংলো ছাড়তে হয়েছে দিলীপ ঘোষকে। বাংলো ছেড়ে কলকাতায় ফিরে আসেন দিলীপ ঘোষ। 

আরও পড়ুন, Abhishek Banerjee: হয় পারফর্ম করো নয়তো পদ ছাড়ো! অভিষেকের 'বিরতি' কি সরকারকে বার্তা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.