Mamata-কে আক্রমণ করে Dilip-র দাবি, 'পচা গঙ্গার ধারে যে থাকে সে গঙ্গার গুরুত্ব কি বুঝবে'

দিলীপ ঘোষ দাবি করেন মোদী করোনাকালে দেশের ত্রাতা

Updated By: Dec 15, 2021, 09:03 AM IST
Mamata-কে আক্রমণ করে Dilip-র দাবি, 'পচা গঙ্গার ধারে যে থাকে সে গঙ্গার গুরুত্ব কি বুঝবে'
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বুধবার ভোরে ইকো পার্কে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে রাজ্যের শাসকদলকে প্রবল আক্রমণের মুখে ফেললেন দিলীপ ঘোষ। বিভিন্ন ইস্যুতে শাসকদলকে আক্রমণ করার পাশাপাশি প্রশ্ন তুলে দিলেন বিরোধী জোটের গুরুত্বের বিষয়ে।  
 
বারাণসীতে প্রধানমন্ত্রীর গঙ্গায় ডুব দেওয়া প্রসঙ্গে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়। বুধবার মমতাকে সরাসরি আক্রমণ করে দিলীপ বলেন, পচা গঙ্গার ধারে যে থাকে সে গঙ্গার গুরুত্ব কি বুঝবে? যার যেমন রুচি, সে তেমন কথা বলে। দিলীপ ঘোষ আরও দাবি করেন মোদী করোনাকালে দেশের ত্রাতা। দেশবাসিকে তিনি খাদ্য দিয়েছেন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে তিনি বলেন যে উনি কিছুই করেননি। এছাড়াও সরকারি কর্মচারিদের এক লক্ষ করে টাকা দেবেন বললেও এখনো দেননি সেই টাকা।  

বিরোধি জোটের ইস্যুতে দিলীপ ঘোষ সরাসরি জানিয়েছেন যে এই জোট রইল কি গেল তাতে তাদের কিছু যায় আসে না। তিনি আরও দাবি করেন যে দেশের রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং সনিয়া গান্ধীর কোনও গুরুত্ব নেই। 

আরও পড়ুন: Mamata Banerjee: ফাটল বাড়ল আরও! সোনিয়ার বাড়িতে বিরোধীদের বৈঠকে ডাক পেল না তৃণমূল

মঙ্গলবার থেকে সিঙ্গুরে শুরু হয়েছে বিজেপির কিষান আন্দোলন। শুরুতে ৭২ ঘণ্টার এই আন্দলনে মঞ্চ বাঁধার অনুমতি নিয়ে জলঘলা হলেও পড়ে শর্তসাপেক্ষে অনুমতি দেয় হুগলী জেলার পুলিস। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন যে সিঙ্গুরের মানুষ গত গত নির্বাচনেই তৃণমূলকে জবাব দিয়েছেন। তিনি আরও মনে করেন যে মানুষ তৃণমূলের ভাঁওতাবাজি ধরে ফেলেছেন। 

দিলিপ ঘোষ দাবি করেন যে এই রাজ্যে আগেই ভোটের নামে প্রহসন হযেছে এবং মানুষকে বাড়ি থেকে বেরতে দেওয়া হয়নি। তাঁর দাবি কেন্দ্রীয় বাহিনী এলে ভোট অবাধ হতে পারত।

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.