‘আপনি মন্ত্রী ফিরহাদ হাকিমকে বাঁচাতে চাইছেন’, বিধানসভায় অধ্যক্ষকে বললেন বাম বিধায়করা

তাঁরা চিত্কার করে বলতে থাকেন, “কেন প্রশ্নের উত্তর দিতে উঠে এই ধরনের কথা বলছেন ফিরহাদ হাকিম?” এই নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে কক্ষ।

Updated By: Aug 28, 2019, 12:33 PM IST
‘আপনি মন্ত্রী ফিরহাদ হাকিমকে বাঁচাতে চাইছেন’,  বিধানসভায় অধ্যক্ষকে বললেন বাম বিধায়করা

নিজস্ব প্রতিবেদন:  “আপনি মন্ত্রী ফিরহাদ হাকিমকে বাঁচাতে চাইছেন।”  বিধানসভায় দাঁড়িয়ে অধ্যক্ষকে বললেন বাম বিধায়করা। আর তা ঘিরে সরগরম অধিবেশন কক্ষ।

 

সমস্যার সূত্রপাত কোথায়?

এদিন বাম বিধায়ক তন্ময় ভট্টাচার্যের প্রশ্নের উত্তরে পুরসভার বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খোলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, “পুরসভা চালাতে নাগরিক পরিষেবার থেকে কর্মীদের মাইনে দিতে অর্থ বেরিয়ে যাচ্ছে। যা অনুমোদিত পদ, তার থেকে অনেক বেশি অস্থায়ী পদের সংখ্যা। এটা বিগত বাম সরকারের পাপের ফল।”

‘Amazon’ থেকে জামা কিনে অ্যাকাউন্ট থেকে ১১ হাজার টাকা খোয়ালেন নিমতার দম্পতি!

এই কথা শোনার পরই ক্ষোভে ফেটে পড়েন বাম বিধায়করা। তাঁরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁরা চিত্কার করে বলতে থাকেন, “কেন প্রশ্নের উত্তর দিতে উঠে এই ধরনের কথা বলছেন ফিরহাদ হাকিম?” এই নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে কক্ষ।

পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন অধ্যক্ষ। তখনই বাম বিধায়করা বলে ওঠেন, “আপনি মন্ত্রীকে বাঁচানোর চেষ্টা করছেন।” যদিও এবিষয়ে পরে ফিরহাদ হাকিম বলেন, “আমি বিধানসভার অন্দরে কোনও প্রশ্নের উত্তর দিতে গিয়ে যদি কিছু বলে থাকি, তাতে যদি কারও খারাপ লেগে থাকে, তাহলে বলব সেরম করে বলতে চাই নি।  শুধু উত্তর দিয়েছি,  আপনারা বাম আমলে যা করেছেন সেটাই আমি বলেছি।”

Tags:
.