বোমা বিস্ফোরণে উত্তপ্ত কাশীপুর, আহত ১০ বছরের শিশু

কলকাতার ১ নং ওয়ার্ড কাশীপুরে বোমা মারার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।নির্দল প্রার্থী জয়নাল আবেদিনের অভিযোগ, এদিন তাঁর বাড়ি লক্ষ করে বোমা ছোড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। বোমা বিস্ফোরণে আহত হয় ১০ বছরের একটি শিশু। আহত শিশুকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রতিবাদে কাশীপুর রোড অবরোধ করেন নির্দল প্রার্থী সমর্থকেরা। ঘটনাস্থলে পৌঁছায় কাশীপুর থানার পুলিস। তবে হামলার অভিযোগ  অস্বীকার করেছে তৃণমূল।

Updated By: Apr 11, 2015, 06:04 PM IST
বোমা বিস্ফোরণে উত্তপ্ত কাশীপুর, আহত ১০ বছরের শিশু

কলকাতা:কলকাতার ১ নং ওয়ার্ড কাশীপুরে বোমা মারার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।নির্দল প্রার্থী জয়নাল আবেদিনের অভিযোগ, এদিন তাঁর বাড়ি লক্ষ করে বোমা ছোড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। বোমা বিস্ফোরণে আহত হয় ১০ বছরের একটি শিশু। আহত শিশুকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রতিবাদে কাশীপুর রোড অবরোধ করেন নির্দল প্রার্থী সমর্থকেরা। ঘটনাস্থলে পৌঁছায় কাশীপুর থানার পুলিস। তবে হামলার অভিযোগ  অস্বীকার করেছে তৃণমূল।

লোকসভা ভোটের সময়েও রাজনৈতিক সন্ত্রাসে উত্তপ্ত ছিল কাশীপুর।বিরোধীরা শাসক দলের সন্ত্রাসের অভিযোগে বারংবার কাঠগড়ায় দাড় করিয়েছিল প্রশাসনকে।  লোকসভা ভোটের আগে কাশীপুর অঞ্চলে সিপিআইএম নেতার ওপর হামলা চালিয়েছিল দুষ্কৃতিরা। বছর ঘুরতে না ঘুরতেই ফের কলকাতা পুরসভা ভোটের আগে সেই একই চিত্র।  এব্যাপারে  নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সীতা জয়সোয়ারাকে কাঠগড়ায় তুলেছেন বিরোধীরা। তবে অভিযোগ অস্বীকার করেছেন সীতা জয়সোয়ারা।

.