মহাকরণ অভিযানে অক্সিজেন পাওয়া গেল, দাবি কংগ্রেসের

রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি থেকে রায়গঞ্জে এইমস, কংগ্রেসের ডাকে মহাকরণ অভিযানে সামিল কয়েক হাজার মানুষ। পঞ্চায়েত ভোটের আগে এই জমায়েত যে তাঁদের বাড়তি অক্সিজেন জোগাল প্রদেশ কংগ্রেস নেতাদের বডি ল্যাঙ্গোয়েজেই তা স্পষ্ট।

Updated By: Jan 10, 2013, 07:33 PM IST

রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি থেকে রায়গঞ্জে এইমস, কংগ্রেসের ডাকে  মহাকরণ অভিযানে সামিল কয়েক হাজার মানুষ।  পঞ্চায়েত ভোটের আগে এই জমায়েত যে তাঁদের  বাড়তি অক্সিজেন জোগাল প্রদেশ কংগ্রেস নেতাদের বডি ল্যাঙ্গোয়েজেই তা স্পষ্ট।  
সকাল থেকেই কার্যত মহানগরী কংগ্রেস কর্মীদের দখলে। শিয়ালদা থেকে দীপা দাশমুন্সির  নেতৃত্বে বিশাল মিছিল। মিছিল ব্রেবোন রোডে কংগ্রেস কর্মীদের উপচে পড়া ভিড়।
রানি রাসমণি রোডে জমায়েতে হাজির আট জেলার কংগ্রেস কর্মীরা। প্ল্যাকার্ডে স্লোগানে  উজ্জীবিত কংগ্রেস। ফিয়ার্স লেনে জমায়েত ছিল রীতিমতো নজরকাড়া। পঞ্চায়েত ভোটের আগে বিশাল জমায়েত দেখে উজ্জীবিত কংগ্রেস নেতারাও। কংগ্রেসের ডাকা মহাকরণ অভিযানে যানজট হয়৷
হঠাত্‍ই খবর রটে যায় দীপা দাশমুন্সিকে আটকেছে পুলিস। উত্তেজনা চরমে ওঠে। বৃহস্পতিবার কংগ্রেসের মহাকরণ অভিযানে যত কর্মী রাস্তায় নেমে ছিলেন তাঁরা আইন অমান্যের পথে গেলে প্রশাসনকে যে বড় চ্যালেঞ্জের মুখে পড়তে হত তাতে কোনও সন্দেহ নেই। তবে এদিনের জমায়েত থেকে কিন্তু কড়া বার্তা দিল কংগ্রেস।

.