Nursing Student Death: নার্সিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে অভিযুক্ত প্রেমিকই!

এক সপ্তার পার।  ২৫ সেপ্টেম্বর, সোমবার সকালে  পূর্ব যাদবপুরে গ্রিন পার্ক এলাকায় ভাড়াবাড়ি থেকে উদ্ধার হয় ওই নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ।

Updated By: Oct 2, 2023, 05:18 PM IST
Nursing Student Death: নার্সিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে অভিযুক্ত প্রেমিকই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আত্মহত্যায় প্ররোচনা? যাদবপুরে নার্সিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে তাঁর প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন মৃতার বাবা। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন: Mohan Bhagwat: কলকাতায় মোহন ভাগবত, কী কর্মসূচি রয়েছে তাঁর?

এক সপ্তার পার। পূর্ব যাদবপুরে গ্রিন পার্ক এলাকায় ভাড়াবাড়ি থেকে উদ্ধার হয় এক নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। কবে? ২৫ সেপ্টেম্বর, সোমবার সকালে। সঙ্গে যাঁরা থাকতেন, তাঁরা জানিয়েছেন, আগের দিন রাত ১১টা নাগাদ শেষবার দেখা গিয়েছিল ওই ছাত্রীকে। তখন ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন তিনি। এরপর ফোনে কথা বলতেই বলতেই উঠে যান ছাদে।

সকালে ভাড়া বাড়ির ছাদেই ওই নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ দেখতে পান রুমমেটরা। গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলেছিলেন তিনি। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিস। খবর দেওয়া হয় মৃত ছাত্রী বাড়িতেও। 

পুলিস সূত্রে খবর, ওই ছাত্রী বাড়ির বাঁকুড়ার হাড়মাসড়া গ্রামে। কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নার্সিং পড়তেন তিনি। প্রেমিকের নাম প্রিয়ব্রত দাস। তিনিও বাঁকুড়ারই বাসিন্দা। মৃতার বাবার অভিযোগ, মেয়েকে আত্মহত্যা করার জন্য মানসিক চাপ দিয়েছিলেন তাঁর প্রেমিকই।

আরও পড়ুন:  Governor CV Ananda Bose: 'একইসঙ্গে মন্ত্রী, আবার কলকাতার মেয়র কীভাবে'? ফিরহাদের পদ নিয়ে প্রশ্ন রাজ্যপালের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.