Kolkata Doctor Rape and Murder Case | Mamata Banerjee:'গিয়েছিলেন তো রাতে প্রমাণ নষ্ট করতে', ফের রাম-বামকে নিশানা মুখ্যমন্ত্রীর!

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য়ে। হাইকোর্টের নির্দেশে যখন ঘটনার তদন্তে নেমেছে সিবিআই, তখন দোষীদের ফাঁসির দাবিতে পথে নামলেন মুখ্য়মন্ত্রী। আজ, শুক্রবার মৌলালি মোড় থেকে ধর্মতলার ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন তিনি।

Updated By: Aug 16, 2024, 05:49 PM IST
 Kolkata Doctor Rape and Murder Case | Mamata Banerjee:'গিয়েছিলেন তো রাতে প্রমাণ নষ্ট করতে', ফের রাম-বামকে নিশানা মুখ্যমন্ত্রীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'গিয়েছিলেন তো রাতে প্রমাণ নষ্ট করতে'। আরজি কর কাণ্ডে ফের রাম-বামকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন,  'আপনারা ইমার্জেন্সি ভেঙে দিয়েছেন, দামি ওষুধ নষ্ট করেছেন। প্রায় ৫০ কোটি টাকার সম্পদ নষ্ট করেছেন'।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape and Murder Case: 'গ্রেফতারিতে রাজনীতির রং দেখা হবে না', আরজি কর হামলার ভিডিয়ো দেখালেন সিপি!

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। হাইকোর্টের নির্দেশে যখন ঘটনার তদন্তে নেমেছে সিবিআই, তখন দোষীদের ফাঁসির দাবিতে পথে নামলেন মুখ্যমন্ত্রী। আজ, শুক্রবার মৌলালি মোড় থেকে ধর্মতলার ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন তিনি।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape and Murder: আরজি করের 'বিতর্কিত' সন্দীপ ঘোষকে রাস্তা থেকেই তুলল CBI!

মিছিল শেষে মুখ্যমন্ত্রী বলেন, 'কামদুনির কেসে আমরা দু'জনকে ফাঁসি চেয়েছিলাম। কিন্তু হাইকোর্ট ছেড়ে দিয়েছিল। এখন কেসটা সুপ্রিম কোর্টে রয়েছে। আমি এখন বলছি আমরা ওদের ফাঁসির জন্য যতদূর যেতে হয় যাব। আমার কাছে সবচেয়ে বড় প্রশ্ন, হাসপাতালে এত সিসিটিভি রয়েছে। তার পরেও এটা ঘটল কি করে? আমি যতদূর শুনেছি রাত তিনটে থেকে সকাল ন'টা অবধি মেয়েটার কোনও খোঁজ ছিল না। তার ক্ষেত্রে ওই ছয় সাত ঘন্টা কোথায় ছিল, আপনারা তো খোঁজ নিলেন না। রাজ্য থেকে দিল্লির নেতা, আপনাদের ক্ষমতা থাকলে আমায় শুধু টাচ্ করে দেখান। আমরা এই ঘটনা সমর্থন করি না। রাজ্য সরকার ফাঁসির পক্ষে'।

এদিকে যেদিন রাত দখল' কর্মসূচি পালিত হয় কলকাতা, সেদিনই আরজি কর হাসপাতালে ঢুকে রীতিমতো তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। কোথাও বেড, কোথাও আইসিইউ, কোথাও ফ্রিজ তো কোথাও এমআরআই মেশিন ভেঙে গুঁড়িয়ে হয়। মুখ্যমন্ত্রী বলেন, 'সিপিএম, ডিওয়াইএফআইয়ের পতাকা আর বিজেপির জাতীয় পতাকা নিয়ে হামলা চালিয়েছে। এরা উন্নাও, হাথরাসের ঘটনার প্রতিবাদ করে না। ফেক ভিডিও তৈরি করা হচ্ছে। বিভিন্ন মিডিয়া ছাড়া হচ্ছে। সোশ্যাল মিডিয়ার সব খবর সত্যিই নয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.