খাস সল্টলেকের বুকে ক্লাস ইলেভেনের ছাত্রীকে অপহরণের অভিযোগ

খাস সল্টলেকের বুকে ক্লাস ইলেভেনের ছাত্রীকে অপহরণের অভিযোগ। চাঞ্চল্য FC 104 ব্লকে। নিখোঁজ অতীন্দ্রিয়া ঘোষের পরিবারের দাবি, গতকাল রাত আটটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে পাশের দোকানো কিছু জিনিস কিনতে যান তিনি। এরপর থেকেই আর বাড়ি ফেরেননি। সম্ভ্রান্ত, ব্যবসায়ী পরিবারের মেয়ে তিনি। রাত দশটা নাগাদ বাবার কাছে একটি ফোন আসে অতীন্দ্রিয়ার। তিনি বলেন, তিন-চার জন মুখ চাপা দিয়ে জবরদস্তি তাঁকে তুলে নিয়ে যায়। এরপর আর তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি।

Updated By: Apr 1, 2017, 08:13 AM IST
 খাস সল্টলেকের বুকে ক্লাস ইলেভেনের ছাত্রীকে অপহরণের অভিযোগ

ওয়েব ডেস্ক: খাস সল্টলেকের বুকে ক্লাস ইলেভেনের ছাত্রীকে অপহরণের অভিযোগ। চাঞ্চল্য FC 104 ব্লকে। নিখোঁজ অতীন্দ্রিয়া ঘোষের পরিবারের দাবি, গতকাল রাত আটটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে পাশের দোকানো কিছু জিনিস কিনতে যান তিনি। এরপর থেকেই আর বাড়ি ফেরেননি। সম্ভ্রান্ত, ব্যবসায়ী পরিবারের মেয়ে তিনি। রাত দশটা নাগাদ বাবার কাছে একটি ফোন আসে অতীন্দ্রিয়ার। তিনি বলেন, তিন-চার জন মুখ চাপা দিয়ে জবরদস্তি তাঁকে তুলে নিয়ে যায়। এরপর আর তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি।

আরও পড়ুন মুখ্যমন্ত্রীর দফতেরর চিঠি থাকা সত্ত্বেও রোগী ভর্তি নিল না SSKM

এরপরই বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। তদন্তে নেমেছে গোয়েন্দা শাখার পুলিসও। রাতেই ওই ছাত্রীর বেশ কয়েকজন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। এক বন্ধুকে বেলেঘাটা থানায় ডেকে পাঠিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিস সূত্রে খবর, শেষ ফোনটির লোকেশন ট্র্যাক করে জানা গিয়েছে তা তখন শ্যামবাজারে ছিল। এরপর থেকে আর কোনও সূত্র মেলেনি। 

আরও পড়ুন  শহরে থেকে জেলাতে 'প্লাস্টিক ডিম'-এর হদিশ, সতর্ক থাকুন

.