Bank Fraud: বিদ্যুত্ বিল মেটাতে গিয়ে জামতারা গ্যাংয়ের খপ্পরে, অ্যাকাউন্ট থেকে গায়েব ৭৩ হাজার টাকা

Bank Fraud: অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা চলে যাওয়ার পর অশোকবাবুর পরিবার লালবাজারের সাইবার সেলের দ্বারস্থ হয়েছেন। পুলিসের তরফে পরিবারের সদস্যদের জানানো হয় জামতারা গ্যাংয়ের কাজ এটা। এমনটাই দাবি পরিবারের

Updated By: Nov 18, 2023, 08:29 PM IST
Bank Fraud: বিদ্যুত্ বিল মেটাতে গিয়ে জামতারা গ্যাংয়ের খপ্পরে, অ্যাকাউন্ট থেকে গায়েব ৭৩ হাজার টাকা

রণয় তিওয়ারি: ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব হয়ে যাচ্ছে হাজার হাজার টাকা। কখনও মোবাইলে এসএমএস আসছে, কখনও আসছে না। কিছুদিন আগেই রাজ্যজুড়ে এমন এইপিএস জালিয়াতির কথা শোনা যাচ্ছিল রাজ্যের বিভিন্ন জায়গা থেকে। এবার ফের সেই জামতারা গ্যাং। চেতলার এক ব্যক্তি তাঁর বিদ্যুত্ বিল মেটাতে গিয়ে হারালেন ৭৩,৪০৮ টাকা। লালবাজারের দ্বারস্থ পরিবার।

আরও পড়ুন-রাস্তা সরু; যেতে কষ্ট, দলীয় কর্মীকে পর পর থাপ্পড়, রুদ্রমূর্তি বিজেপি সাংসদ অনন্ত মহারাজের

রাত ৮.৪৫ এর মধ্যে বিল না মেটালে বাড়িতে বিদ্যুত্ সরবারহ বন্ধ হয়ে যাবে। এমনটাই এসএমএস এসেছিল চেতলার বাসিন্দা অশোক রায়ের মোবাইলে। ওই এসএমএস পেয়ে ভয় পেয়ে যান অশোকবাবু। তিনি বিষয়টি সঙ্গে সঙ্গে জানান তাঁর মেয়ে মুনমুন রায়কে। ওই মেসেজে একটি ফোন নম্বরও দেওয়া ছিল। এনিয়ে ওই নম্বরে কথাও বলেন পরিবারের লোকজন।

 

এদিকে, ওই ফোনে কথা বলা ও এসএমএস পাওয়ার পরেই উদ্বিগ্ন হয়ে পড়ে অশোকবাবুর পরিবার। কিন্তু বিল মেটানোর পর তারা বুঝতে পারেন তারা কোনও দুষ্কীতিদের খপ্পরে পড়ে গিয়েছেন। কারণ ক্রেডিটকার্ডে পেমেন্ট করা পর কেটে নেওয়া হয়েছে ৭৩,৮০৪.৯৪ টাকা।

অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা চলে যাওয়ার পর অশোকবাবুর পরিবার লালবাজারের সাইবার সেলের দ্বারস্থ হয়েছেন। পুলিসের তরফে পরিবারের সদস্যদের জানানো হয় জামতারা গ্যাংয়ের কাজ এটা। এমনটাই দাবি পরিবারের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.