খোদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিস পরিচয় দিয়ে প্রতারণা

খোদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিস পরিচয় দিয়ে প্রতারণা।  রোগীর আত্মীয়কে মাদক খাইয়ে তাঁর সর্বস্ব লুঠ। প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন উলুবেড়িয়ার শেখ বাবুলাল। আজ সকালে অসুস্থ অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। এই ঘটনায় আতঙ্কে রোগীর আত্মীয়রা।

Updated By: Jun 7, 2017, 09:12 PM IST

ওয়েব ডেস্ক : খোদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিস পরিচয় দিয়ে প্রতারণা।  রোগীর আত্মীয়কে মাদক খাইয়ে তাঁর সর্বস্ব লুঠ। প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন উলুবেড়িয়ার শেখ বাবুলাল। আজ সকালে অসুস্থ অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। এই ঘটনায় আতঙ্কে রোগীর আত্মীয়রা।

গত রবিবার উলুবেড়িয়ার শেখ বাবুলালের ভাইপোকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেদিন থেকে হাসপাতালেই থাকছিলেন বাবুলাল। সেখানেই এক ব্যক্তি পুলিস পরিচয় দিয়ে ভাব জমায় তাঁর সঙ্গে। বেশ কয়েকবার একসঙ্গে চা-খাবারও খান। সোমবার সকালে বাবুলালকে ওই ব্যক্তি  নিয়ে যায় এসএসকেএমে। তারপর থেকে কোনও খোঁজ মিলছিল না তাঁর। সেদিনই বউবাজার থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করে পরিবার।

মঙ্গলবার সকালে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। শেখ বাবুলালের  টাকা, চেন, মোবাইল ফোন এমনকি জুতোও খোয়া গিয়েছে। অভিযুক্ত ব্যক্তির খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস । সরকারি হাসপাতালে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

.