পুলিস পরিচয় দিয়ে রোগীর সর্বস্ব লুঠ, মেডিক্যাল কলেজের ঘটনায় বাড়ছে আতঙ্ক

পুলিস পরিচয় দিয়ে ভাব জমিয়েছিল প্রথমে। এরপর সুযোগ বুঝে রোগীর আত্মীয়কে মাদক খাইয়ে তাঁর সর্বস্ব লুঠ। প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন উলুবেড়িয়ার শেখ বাবুলাল। 

Updated By: Jun 7, 2017, 03:10 PM IST
পুলিস পরিচয় দিয়ে রোগীর সর্বস্ব লুঠ, মেডিক্যাল কলেজের ঘটনায় বাড়ছে আতঙ্ক

ওয়েব ডেস্ক: পুলিস পরিচয় দিয়ে ভাব জমিয়েছিল প্রথমে। এরপর সুযোগ বুঝে রোগীর আত্মীয়কে মাদক খাইয়ে তাঁর সর্বস্ব লুঠ। প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন উলুবেড়িয়ার শেখ বাবুলাল। 

আজ সকাল ৯টা নাগাদ অসুস্থ অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। মেডিক্যাল কলেজ হাসপাতালের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। জানা যাচ্ছে,  উলুবেড়িয়ার শেখ বাবুলালের ভাইপো মেডিক্যাল কলেজে ভর্তি হয় গত রবিবার।  সেদিন থেকে হাসপাতালেই থাকছিলেন তিনি । সেখানেই এক ব্যক্তি পুলিস পরিচয় দিয়ে ভাব জমায় তাঁর সঙ্গে। বেশ কয়েকবার একসঙ্গে চা-খাবারও খান তাঁরা। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ওই ব্যক্তি শেখ বাবুলালকে নিয়ে যায় এসএসকেএমে। তারপর থেকে কোনও খোঁজ মিলছিল না তাঁর। সেদিনই বউবাজার থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করে  পরিবার। মঙ্গলবার সকালে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। তিনি জানান, ওইদিন ফলের রস জাতীয় কিছু খাওয়ানো হয় তাঁকে। এরপরেই অচৈতন্য হয়ে পড়েন শেখ বাবুল। জ্ঞান ফেরার পর তিনি দেখেন, সঙ্গের টাকা, চেন, মোবাইল ফোন এমনকি জুতোও উধাও।  অভিযুক্ত ব্যক্তির খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। 

.