ক্রাইস্ট চার্চ স্কুল খোলার দাবিতে সভাতেও চলল গোলমাল

ক্রাইস্ট চার্চ স্কুল খোলার দাবিতে সভাতেও গণ্ডগোল। মাইক কেড়ে নামিয়ে দেওয়া হল স্থানীয় কাউন্সিলর ফাল্গুনী পুরকায়স্থকে। নেতৃত্বে স্থানীয় তৃণমূল নেতা ইন্দ্রজিত গুপ্ত। স্কুল ভাঙচুরে যুক্ত বহিরাগতদের কয়েকজনই এ দিনের সভায় গোলমাল পাকিয়েছে বলে অভিযোগ স্কুলের ছাত্রী ও অভিভাবকদের।

Updated By: Sep 14, 2013, 10:52 PM IST

ক্রাইস্ট চার্চ স্কুল খোলার দাবিতে সভাতেও গণ্ডগোল। মাইক কেড়ে নামিয়ে দেওয়া হল স্থানীয় কাউন্সিলর ফাল্গুনী পুরকায়স্থকে। নেতৃত্বে স্থানীয় তৃণমূল নেতা ইন্দ্রজিত গুপ্ত। স্কুল ভাঙচুরে যুক্ত বহিরাগতদের কয়েকজনই এ দিনের সভায় গোলমাল পাকিয়েছে বলে অভিযোগ স্কুলের ছাত্রী ও অভিভাবকদের।
ছাত্রী মৃত্যুর জেরে বৃহস্পতিবার ভাঙচুর। তারপর থেকে বন্ধ ক্রাইস্টচার্চ স্কুল। দ্রুত স্কুল খোলা আর গ্রেফতার হওয়া অধ্যক্ষার মুক্তির দাবিতে স্কুলের বাইরে শনিবার সভা করে অভিভাবক ও ছাত্রছাত্রীদের একাংশ। সভায় ডাকা হয়েছিল এলাকার নির্দল কাউন্সিলর ফাল্গুনী পুরকায়স্থকে। কিন্তু তাঁকে বলতেই দেওয়া হল না। কাউন্সিলর হেনস্থায় নেতৃত্ব দিলেন এলাকার তৃণমূল নেতা ইন্দ্রজিত গুপ্ত।
ভেস্তে গেল স্কুল খোলার দাবিতে সভা। বৃহস্পতিবার স্কুলে ভাঙচুর চালানো বেশ কিছু বহিরাগতই শনিবারের সভায় গোলমাল পাকিয়েছে বলে অভিযোগ ছাত্রী ও অভিভাবকদের। 

.