Madan Mitra | Firhad Hakim: রবিবাসরীয় সকালে ববি-মদনের 'দুয়ারে সিবিআই'

এই ঘটনার পরেই মেয়রের চেতলার বাড়ির বাইরে শুরু হয় জমায়েত। এলাকার বহু মানুষ দলে দলে পৌঁছে যান মেয়রের বাড়ির বাইরে। তাঁদের অনেকের মুখেই শোনা যায় রাজনৈতিক অভিসন্ধির কথা। অনেকেই দাবি করেন যে ফিরহাদ হাকিম তাঁদের কাছে ভগবান এবং অন্যান্য অনেকেই টাকা নিলেও তাদের বাড়িতে কেন যাচ্ছেনা তদন্তকারীরা। অবস্থা সামাল দিতে মেয়রের বাড়ির সামনে পৌঁছায় চেতলা থানার পুলিস।

Updated By: Oct 8, 2023, 12:24 PM IST
Madan Mitra | Firhad Hakim: রবিবাসরীয় সকালে ববি-মদনের 'দুয়ারে সিবিআই'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতার মেয়র এবং রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে রবিবার সকালেই শুরু হয় সিবিআই হানা। ছুটির রবিবার সকালে হঠাৎই সিবিআইয়ের দল চেতলায় ফিরহাদের বাড়িতে পৌঁছে যায়। বাড়ি ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। কেন্দ্রীয় বাহিনী দুর্গের মতো ঘিরে ফেলে মেয়রের বাড়ি। তল্লাশি শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই ফিরহাদ হাকিমের আইনজীবী ঘটনাস্থলে পৌঁছে গেলেও তাঁকে ঢুকতে বাধা দেওয়া হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Abhishek Banerjee: দরকার হলে ফের দিল্লি যাব; মমতাও যাবেন, ১ লাখ লোক নিয়ে আন্দোলন হবে: অভিষেক

এই ঘটনার পরেই মেয়রের চেতলার বাড়ির বাইরে শুরু হয় জমায়েত। এলাকার বহু মানুষ দলে দলে পৌঁছে যান মেয়রের বাড়ির বাইরে। তাঁদের অনেকের মুখেই শোনা যায় রাজনৈতিক অভিসন্ধির কথা। অনেকেই দাবি করেন যে ফিরহাদ হাকিম তাঁদের কাছে ভগবান এবং অন্যান্য অনেকেই টাকা নিলেও তাদের বাড়িতে কেন জাচ্ছেনা তদন্তকারীরা। অবস্থা সামাল দিতে মেয়রের বাড়ির সামনে পৌঁছায় চেতলা থানার পুলিস।

মেয়র ফিরহাদ হাকিম নিজের চেতলার বাড়িতে রয়েছেন বলেই জানা গিয়েছে।পুর নিয়োগ মামলায় বাড়িতেই মন্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হতে পারেবলে জানা গিয়েছে।

তল্লাশি অভিযান শুরুর পরেই মেয়রের বাড়িতে পৌঁছে যান কন্যা প্রিয়দর্শিনী। তারসঙ্গে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের কথা বলতে দেখা যায়। যদিও এরপরেই বাড়ির ভিতরে যান তিনি।

আরও পড়ুন: Puja Fashion: হাতে গ্লাভস-ব্যাট, পরনে লাল পাড় সাদা শাড়ি, পুজোর ভূষণে অভিনব ফ্যাশন

জানা গিয়েছে কামারহাটি পুরসভার কারণে তৃণমূল বিধায়ত মদন মিত্রের বাড়তেও পৌঁছেছে তদন্তকারী দল।  

কিছুদিন আগেই পুর দুর্নীতি মামলায় খাদ্যমন্ত্রী রথীন ঘোষের বাড়িতে পৌঁছে যায় ইডি। মধ্যমগ্রামে মন্ত্রীর বাড়িতে চলে কেন্দ্রীয় তদন্ত সংস্থার তল্লাশি। ২০১৪-২০১৮ পর্যন্ত পুরসভায় নিয়োগ সংক্রান্ত দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে খাদ্যমন্ত্রী রথীন ঘোষের। মধ্যমগ্রামের মাইকেলনগরে রথীন ঘোষের বাড়িতে ভোর রাতে থেকেই তল্লাশি শুরু করেন ইডি অফিসাররা। একইসঙ্গে কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা, বরাহনগর পুরসসভার চেয়ারম্যান অপর্ণা মল্লিক, দক্ষিণ দমদম এর প্রাক্তন চেয়ারম্যান পাচু রায় এর বাড়িতে তল্লাশি চলায় ইডি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.