নজরে ইসিএলের GM, কয়লা পাচারকাণ্ডে রাজ্য জুড়ে তল্লাশি CBI-র

বাদ গেলেন না CISF আধিকারিকরা।

Updated By: Jul 28, 2021, 01:46 PM IST
নজরে ইসিএলের GM, কয়লা পাচারকাণ্ডে রাজ্য জুড়ে তল্লাশি CBI-র

নিজস্ব প্রতিবেদন: নজরে ECL-র দুই ম্যানেজার। বাদ গেলেন না বেশ কয়েকজন কর্মী, এমনকী CISF আধিকারিকরাও। কয়লা পাচারকাণ্ডের তদন্তে আসানসোল, পুরুলিয়া ও দুর্গাপুরে একযোগে তল্লাশি চালাল CBI।

কয়লা পাচার কাণ্ডে মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা এখনও পলাতক। সুপ্রিম কোর্টের নির্দেশে আইনি রক্ষাকবচ পেয়েছে সে। সিবিআইয়ে নজরে এবার কেন্দ্রীয় কয়লা উত্তোলনকারী সংস্থা ECL। সূত্রের খবর, এদিন আসানসোলে সংস্থার দুই জেনারেল ম্যানেজার ও বেশ কয়েকজন কর্মীর বাড়িতে তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। তল্লাশি চলেছে CISF আধিকারিকদের বাড়িতেও। এই তল্লাশিকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথি ও সূত্র পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: গরুপাচারকাণ্ড: 'তদন্তে হস্তক্ষেপ নয়', বিনয় মিশ্রের আবেদন খারিজ হাইকোর্টের

সিবিআই সূ্ত্রে খবর, এদিন লালা ঘনিষ্ঠ বেশ কয়েকজন ব্যবসায়ীর বাড়িতেও অভিযান চালানো হয়। তাঁদের মধ্যে বেশ কয়েকজন আবার কলকাতায়ও বাড়ি রয়েছে। এদিকে গরুপাচার কাণ্ডে CBI তদন্ত খারিজের আর্জি জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল মূল অভিযুক্ত বিনয় মিশ্র। সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত। জানিয়ে দেওয়া হয়েছে, 'তদন্তে হস্তক্ষেপ করবে না আদালত'।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.