Bus Accident: রেষারেষির জের, রাতের কলকাতায় ফের বাস দুর্ঘটনা, আহত একাধিক

র্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে এগিয়ে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে চিৎপুর থানার পুলিস। উলটে যাওয়া বাসের ভিতর থেকে একে একে আটকে পড়া যাত্রীদের বের করে এনে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 18, 2023, 11:12 PM IST
Bus Accident: রেষারেষির জের, রাতের কলকাতায় ফের বাস দুর্ঘটনা, আহত একাধিক
রাতের কলকাতায় ফের বাস দুর্ঘটনা, আহত একাধিক।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবার বেপরোয়া ভাবে বাস চালানো। এবং সেইজন্য ফের বড়সড় দুর্ঘটনা কলকাতার বুকে। বি টি রোডের উপরে উল্টে গেল একটি বেসরকারি বাস। ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। আহতদের আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুই বাসের মধ্যে রেষারেষির জেরে চিতপুরে উলটে যায় গড়িয়া থেকে দক্ষিণেশ্বর-গামী বাস। আহত একাধিক। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিস। 

প্রত্যক্ষদর্শীদের দাবি, বেসরকারি বাসটি গড়িয়া থেকে দক্ষিণেশ্বরের দিকে যাচ্ছিল। শ্যামবাজার পেরিয়ে টালা ব্রিজের উপরেই অন্য একটি বাসের সঙ্গে রেষারেষি শুরু করে সেই বাস। টালা ব্রিজ থেকে নামার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাসটি। এর পরেই মাঝ রাস্তায় উলটে যায় গড়িয়া থেকে দক্ষিণেশ্বরগামী সেই বাস। পাইকপাড়া মোড়ে রাত ১০ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বাসের গতি বেশি ছিল কি না বা ব্রেক ফেল করেছে কি না তা তদন্ত করতে নেমেছে পুলিস। 

আরও পড়ুন: Jadavpur University: আড্ডার মাঝে ধর্ষণের চেষ্টা! FIR দায়ের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর

আরও পড়ুন: 'আমরা এখনও আছি', তৃণমূল ও কংগ্রেস জোটে খুশি নয় কৌস্তুভ

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে এগিয়ে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে চিৎপুর থানার পুলিস। উলটে যাওয়া বাসের ভিতর থেকে একে একে আটকে পড়া যাত্রীদের বের করে এনে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। 

প্রাথমিক ভাবে পুলিসের অনুমান, রেষারেষি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাস চালক। যদিও বাসের চালক, কন্ডাক্টরকে পুলিস আটক করতে পেরেছে কি না, তা এখনও জানা সম্ভব হয়নি। তবে বেপরোয়া বাসের দৌরাত্ম যে শহরে চলছে, এই দুর্ঘটনায় ফের তা স্পষ্ট হয়ে গেল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.