Jadavpur University: আড্ডার মাঝে ধর্ষণের চেষ্টা! FIR দায়ের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর

বিশ্ববিদ্যালয়ের এক বন্ধুর বাড়িতে এই বছর ২৫ এর যুবতী তাঁর বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। তখন তাঁদের মধ্যেই একজন তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। সকলের চোখের আড়ালে নিয়ে গিয়ে অসভ্য আচরণ করেন বলেই অভিযোগ। 

Updated By: Jul 18, 2023, 07:16 PM IST
Jadavpur University: আড্ডার মাঝে ধর্ষণের চেষ্টা! FIR দায়ের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। বিশ্ববিদ্যালয়ের এক প্রাক্তণ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক বন্ধুর বিরুদ্ধে। ছাত্রীর অভিযোগ, তাঁরা বন্ধুরা মিলে আড্ডা দিচ্ছিলেন। সেখানেই একজন তাঁকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। ইতিমধ্যেই ওই ছাত্রীর বয়ান রেকর্ড করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 'আমরা এখনও আছি', তৃণমূল ও কংগ্রেস জোটে খুশি নয় কৌস্তুভ

বিশ্ববিদ্যালয়ের এক বন্ধুর বাড়িতে এই বছর ২৫ এর যুবতী তাঁর বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। তখন তাঁদের মধ্যেই একজন তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। সকলের চোখের আড়ালে নিয়ে গিয়ে অসভ্য আচরণ করেন বলেই অভিযোগ। গত ১০ জুলাই  FIR করা হয়েছে অভিযুক্তের নামে। সম্প্রতি রেকর্ড করা হয়েছে অভিযোগকারিণীর বয়ানও।  অভিযুক্ত মণির মল্লিক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।  

নির্যাতিতার অভিযোগ, ১৫ জুন তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় গিয়েছিলেন। তাঁদের একটা বন্ধুদের গ্রুপ রয়েছে। সেখানে কয়েকজন জুনিয়রও আছেন। তাঁরা একসঙ্গে আড্ডা দেন। সেদিন ঠিক করেন একজনের ফ্ল্যাটে যাবেন। সেখানে গিয়ে তাঁরা মদ্যপান শুরু করেন। বেশ কয়েকজন উপস্থিত ছিলেন সেখানে। তাঁদেরই মধ্যে একজন মণির মল্লিক তাঁর সঙ্গে অসভ্যতা শুরু করে। 

অভিযোগকারিণী পড়াশোনা এবং চাকরির জন্য কলকাতায় থাকেন। তিনি গলফগ্রিন অঞ্চলে ভাড়া বাড়িতে থাকেন। তাঁর নিজের বাড়ি কলকাতায় নয়। সেদিন তিনি বন্ধুর বাড়িতে আড্ডা দিতে গেলে সুযোগ বুঝে তাঁকে একা পেয়ে নেশাগ্রস্ত অবস্থা ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত। 

আরও পড়ুন, Opposition Meet | DA Protest: বেঙ্গালুরুতে বিরোধী বৈঠক, নিজেদের দাবিদাওয়া পেশে মরিয়া সংগ্রামী যৌথ মঞ্চ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.