Bollywood Actor Arrested In Kolkata: BJP নেতা থেকে রাজ্যপাল, এক ফ্রেমে বইমেলায় পকেটমারিতে 'ধৃত' বলি অভিনেতা

'বলিউডের অভিনেত্রী দেখলেই যেন ছবি তুলতে না যান', বিজেপি (BJP) নেতাদের কটাক্ষ তৃণমূলের (TMC)

Updated By: Mar 14, 2022, 05:04 PM IST
Bollywood Actor Arrested In Kolkata: BJP নেতা থেকে রাজ্যপাল, এক ফ্রেমে বইমেলায় পকেটমারিতে 'ধৃত' বলি অভিনেতা
সোশ্যাল মিডিয়ার থেকে পাওয়া ছবি

নিজস্ব প্রতিবেদন: তিনি সুন্দরী, তিনি মিষ্টিভাষী, তিনি আকর্ষণীও বটে। সেই তিনিই নাকি আবার পকেটমার! কলকাতা বইমেলা (Kolkata Book Fair 2022) থেকে পকেটমারির অভিযোগে ধৃত বলি অভিনেতা রূপা দত্ত (Rupa Dutta) সম্পর্কে অনেকেই বলছেন, "উনি পকেটমারতে পারেন? মুখ দেখলে বোঝাই যায় না"!

সোশ্যাল মিডিয়ার দৌলতে এবার সেই অভিনেতার সঙ্গে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি (BJP) নেতা শাহনওয়াজ হোসেনের (Syed Shahnawaz Hussain) ছবি প্রকাশ্যে এসেছে। সামনে এসেছে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal Jagdeep Dhankhar) সঙ্গে ছবিও। এই নিয়ে বিজেপিকে (BJP) কটাক্ষ করেছে তৃণমূল (TMC)। বিধায়ক তাপস রায় বলেন, "খুবই লজ্জাজনক বিষয়। রাজ্যপাল, বিজেপি নেতা-নেত্রীদের একটাই অনুরোধ করব, বলিউডের অভিনেতা-অভিনেত্রী দেখলেই যেন ছবি তুলতে তৈরি হয়ে না যান। একটু সতর্ক থাকলে ভাল হয়।" পাল্টা রাজ্য বিজেপির (BJP) মুখপাত্র শমীক ভট্টারাচ্য বলেন, "একজন অভিনেত্রী বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যান। রাজ্যপাল এবং বিজেপি নেতারাও যান। একটা ছবির সঙ্গে রাজনীতির কী সম্পর্ক বুঝতে পারছি না। এরসঙ্গে বিজেপির যোগাযোগ কোথায় বুঝতে পারছি না।"

ধৃত বলি অভিনেতা রূপা দত্ত (Rupa Dutta)-কে রবিবার বিধাননগর মহাকুমা আদালতে তোলা হয়। ধৃত অভিনেতার বক্তব্যে সন্তুষ্ট হননি বিচারক। অভিনেতাকে বিচারক বলেন, "এত বড় বড় জায়গায় অভিনয় করলেন। আর ডাস্টবিন থেকে ব্যাগ তুলে নিলেন? অনেক অভিনেতা তো রাস্তায় বাচ্চা পড়ে থাকলেও ঘুরে তাকান না?" প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও। আদলত সূত্রে খবর, পুলিসকে বিচারক প্রশ্ন করেন, "সিজার লিষ্টে দু’জন সাক্ষীর নাম রয়েছে। যাঁদের মধ্যে একজন মহিলা কনস্টেবল। কেন ১৬৪ ধারায় দ্বিতীয় সাক্ষীর গোপন জবানবন্দি নেওয়ার আবেদন করা হয়নি?" সওয়াল-জবাব শেষে অভিনেতার জামিনের আবেদন খারিজ করেন বিচারক। তাঁকে একদিনের জেল হেফাজত রাখার নির্দেশ দেন বিধাননগর মহাকুমা আদালতের এসিজেএম। 

আরও পড়ুন: Bollywood Actor Arrested In Kolkata: 'এত বড় জায়গায় অভিনয় আর ডাস্টবিন থেকে ব্যাগ তুললেন?' বইমেলায় 'ধৃত' বলি অভিনেতাকে প্রশ্ন বিচারকের

আরও পড়ুন: Goa Election Review Committee: গোয়ায় কেন এমন ফল, রিভিউ কমিটি তৈরি করল তৃণমূল কংগ্রেস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.