নিউটাউনে বহুতলের পাশের নর্দমায় যুবকের রক্তাক্ত দেহ, বন্ধুদের সঙ্গে বচসাকেই সন্দেহ পুলিসের

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে নিউটাউন থানার পুলিস। ঘটনার তদন্তে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। 

Updated By: Nov 5, 2019, 04:21 PM IST
নিউটাউনে বহুতলের পাশের নর্দমায় যুবকের রক্তাক্ত দেহ, বন্ধুদের সঙ্গে বচসাকেই সন্দেহ পুলিসের

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার নিউটাউনে নির্মীয়মান বহুতলের পাশের নর্দমা থেকে থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিস। মৃতের নাম মহম্মদ আখতার। দেহে একাধিক আঘাতের চিহ্ন থাকায় পুলিসের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে যুবককে।মঙ্গলবার সকালে স্খানীয়রা হাতিয়ারা পিরসাহেব মোড়ে একটি নির্মীয়মান বহুতলের ড্রেনে এলাকার যুবক মহম্মদের রক্তাক্ত দেহ দেখতে পান। তাঁরাই মহম্মদের বাড়িতে বিষয়টি জানান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে নিউটাউন থানার পুলিস। ঘটনার তদন্তে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। 

মহম্মদের পরিবারের সদস্যরা জানান, গতকাল রাত ১টা নাগাদ বাড়ি ফেরেন মহম্মদ। এর পর স্ত্রীকে বন্ধুর বাড়ি যাচ্ছি বলে বেরিয়ে যান তিনি। তারপর আর বাড়ি ফেরেননি মহম্মদ। অন্যদিকে  ঘটনার তদন্তে নেমে মহম্মদের বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। সেই জিজ্ঞাসাবাদেই উঠে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য। বন্ধুদের দাবি, বেশ কিছুদিন আগে আখতার এক বন্ধুর মোবাইল ও টাকা চুরি করেন। সেই নিয়ে তাঁর সঙ্গে বন্ধুদের বচসাও হয়। সেই বচসা মেটাতে মহম্মদের বন্ধুকে ১,৫০০ টাকা দেয় তাঁর বাবা। তারপরেও মেটেনি ঝামেলা। মহম্মদের মৃত্যুর সঙ্গে কোনওভাবে তাঁর বন্ধুরা জড়িত কিনা তা খতিয়ে দেখছে নিউ টাউন থানার পুলিস।

আরও পড়ুন: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ধুন্ধুমার হাসনাবাদে, গুলিবিদ্ধ মহিলাসহ ৫

প্রাথমিকভাবে পুলিসের অনুমান খুন করা হয়েছে ওই যুবককে। মাথায় গুলির ক্ষত আছে কিনা তা দেহের ময়নাতদন্তের পরেই জানা যাবে। তবে, বহুতল থেকে পড়ে মৃত্যুর সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

.