Dilip Ghosh: 'সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন', দিলীপের মুখে মমতা'র প্রশংসা!

 "আমি ভালকে ভাল বলি", Zee ২৪ ঘণ্টায় বললেন রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতি

Updated By: Apr 21, 2022, 06:30 PM IST
Dilip Ghosh: 'সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন', দিলীপের মুখে মমতা'র প্রশংসা!

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতি, কেন্দ্রীয় বিজেপির বর্তমান সহ-সভাপতি। এহেন দিলীপ ঘোষের (Dilip Ghosh) মুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) প্রশংসা। 'আমি বলেছিলাম, মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেতা আমাদের দলে নেই', বললেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

একুশের বিধানসভা ভোটের পর থেকে 'অন্তর্কলহে' জেরবার রাজ্য বিজেপি (BJP)। নেতৃত্বের বিরুদ্ধে সরব দলেরই একাংশ। পুরভোট এবং সদ্য সমাপ্ত উপনির্বাচনে শোচনীয় পরাজয়ের পর, সেই প্রতিবাদী আওয়াজগুলো আরও প্রকট হয়েছে। এই পরিস্থিতিতে রাজ্য বিজেপির বর্তামান সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্ব নিয়ে কার্যত অনাস্থা প্রকাশ করেছেন প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। একই সঙ্গে, তাঁর মুখে শোনা গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা।

কী বললেন দিলীপ ঘোষ?

বৃহস্পতিবার Zee ২৪ ঘণ্টার অনুষ্ঠানে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "রাজনীতিতে সবচেয়ে বড় ব্যাপার হল সিদ্ধান্ত নেওয়াটা। যে ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিতে পারেন, তিনিই সফল হন। আপনারা মমতা বন্দ্যোপাধ্য়ায়কে দেখেছেন তো। কখন বিজেপির সঙ্গে থাকতে হবে, আর বিজেপিকে কখন ছাড়তে হবে, সেই সিদ্ধান্ত উনি নিয়েছিলেন। হয়ত সেটা তাঁর পক্ষে লাভ হয়েছে।" একটু থেমে তিনি ফের বলেন, "আমি ঘটনা বললাম। আমি উদাহরণ দিয়েছি, এবার লোকেরা বিচার করুন। আমি সত্য বলেছি। আমার কোনও দায় নেই, আর দায়িত্বও নেই। আমি ভালকে ভাল বলি, আর বলব।"

এখানেই থেমে যাননি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি এও বলেন, "২০১৬ সালে যখন আমরা তিনজন জিতেছিলাম, তখন আমাকে জিজ্ঞেস করেছিল, কেন হারলেন? আমি বলেছিলাম, বিজেপিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) মতো কোনও নেতা নেই। কিন্তু এখন আর সেটা বলব না।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.